West Bengal

খোদ থানার সামনে বোমা পড়ছে , গুলি চলছে যখন লুকিয়ে পড়লো পুলিশ : অভিযোগ সাধারণ মানুষের!

রবিবার রাত থেকে নতুন করে উত্তেজনা ছড়িয়েছে কাঁকিনাড়া-ভাটপাড়ায়। ভাটপাড়ায় থানার সামনে বোমাবাজি, পরিস্থিতি সামলাতে গুলি পুলিসের। এলাকায় নতুন করে দুই দুষ্কৃতী দলের মধ্যে বোমাবাজি শুরু হয়।

সবাই জানে কারা কোন পক্ষে আছে , নেতার গাড়িতে তারা ঘুরছে। নেতাদের নিরাপত্তা কর্মীদের সাথেই উঠা বসা তবুও রাজ্য পুলিশ বলছে খোঁজ চলছে দুষ্কৃতী ধরার। চলছে বেপরোয়া বোমাবাজি, নতুন করে উত্তপ্ত ভাটপাড়া, কাঁকিনাড়া। পুলিসের সঙ্গে গুলির লড়াই দুষ্কৃতীদের। এখনও পর্যন্ত ৫ রাউন্ড গুলি চালিয়েছে পুলিস। সকাল ৯টা থেকে ভাটপাড়ার ঘোষপাড়া রোডে ষাটটিরও বেশি বোমা পড়েছে। পুলিসের সামনেই চলছে বোমাবাজি।দোকান বাজার বন্ধ , এমন কি ওষুধের দোকান বন্ধ , স্থানীয় মানুষ নিরাপত্তার অভাব বোধ করছে। সকাল থেকেই বন্ধ এলাকার দোকানপাট। শুনশান রাস্তা। স্কুলগুলিও বন্ধ করে দেওয়া হয়েছে। বারবার এভাবে গুলি-বোমার লড়াইয়ে ত্রস্ত ভাটপাড়া-কাঁকিনাড়ার বাসিন্দারা।

কাঁকিনাড়া-ভাটপাড়ায় রবিবার রাত থেকে নতুন করে উত্তেজনা ছড়িয়েছে ।বোমাবাজি শুরু হয় এলাকায় নতুন করে দুই দুষ্কৃতী দলের মধ্যে ।স্থানীয় বাসিন্দারা প্রতিবাদে সোমবার সকাল থেকে রেল অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন । এদিকে বন্ধ হয়ে যায় শিয়ালদা মেন লাইনের ট্রেন চলাচল।নিত্যযাত্রীরা ট্রেনেই আটকে থাকেন । প্রায় ঘণ্টা দুয়েক পর পরিস্থিতি বদলায়। অবরোধ তুলে নেন বিক্ষোভকারীরা।

স্থানীয়রা মানুষ থানায় এসে ভাটপাড়ার পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রশাসনের হস্তক্ষেপের দাবিতে ভাটপাড়া থানায় বিক্ষোভ দেখাতে থাকেন ।তারই মধ্যে ঘোষপাড়া রোডে শুরু হয় বোমাবাজি।অভিযোগ একটি বাড়িতে ৩-৪ টি বোমা পড়েছে বলে ।বোমায় আহত হয় এক শিশুও।পুলিস খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় । পুলিসের সামনেই চলতে থাকে বোমাবাজি। সামনে দাঁড়িয়ে মোকাবিলা করার জন্য পুলিশও ভয় পাচ্ছে , এই পরিস্থিতি নিয়ন্ত্রণে ৫ রাউন্ড গুলি চালাতে হয় পুলিসকে। সাধারণ মানুষকেই পুলিস তুলে নিয়ে যাচ্ছে বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Back to top button
%d bloggers like this: