Big Story

গোটা পরিবার কোয়ারেন্টাইন সেন্টারে , বাড়িতে অবাধে লুঠপাট, খোয়াতে হল ১২ লক্ষ টাকার সামগ্রী

ডাকাতরা করোনার কারণে বাড়িতে ঢুকতে ভয় না পেলেও পুলিশ যথেষ্ট ভয় পাচ্ছে বলে অভিযোগ পরিবারের সদস্যদের।

প্রেরনা দত্তঃ কোভিড-১৯ কোয়ারেন্টাইন সেন্টারে ছিল গোটা পরিবার! বাড়ি ফিরতেই চক্ষু চড়কগাছ! গোটা বাড়ি খাঁ-খাঁ করছে! বাড়ির সবাই কোয়ারেন্টাইন সেন্টারে থাকার সুযোগে বাড়িতে অবাধে লুঠপাট চালিয়েছে ডাকাতদল! ঘটনাটি ঘটেছে ইন্দোরের স্বামী দয়ানন্দ নগর অঞ্চলের। ফাঁকা বাড়ি থেকে বহু লক্ষ টাকা হাতিয়ে নিয়ে গেল ডাকাতদল।

ডাকাতরা করোনার কারণ বাড়িতে ঢুকতে ভয় না পেলেও পুলিশ যথেষ্ট ভয় পাচ্ছে বলে অভিযোগ পরিবারের সদস্যদের। সেই কারণে এখনও পর্যন্ত ঠিকমতো তদন্ত শুরু হয়নি বলে অভিযোগ করা হয়েছে। তদন্তের গতি বাড়ানোর অনুরোধ করে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানকে একটি ট্যুইটও করেছেন তাঁরা। ডাকাতরা মোট ১২ লক্ষ টাতার সামগ্রী চুরি করে নিয়ে গিয়েছে বলে দাবি করেছেন এই পরিবারের সদস্যরা।

জানা যায়, এই পরিবারের এক সদস্যের করোনা ধরা পড়ায় গত ৬ এপ্রিল কোয়ারেন্টাইন সেন্টারে যায় গোটা পরিবার। ২৬ এপ্রিল বাড়ি ফেরার পর আরও ৪জনের করোনা সংক্রমণ ধরা পড়ে। ফের কোয়ারেন্টাইন সেন্টারে যেতে হয় পরিবারের সবাইকে। সেখান থেকেই তাঁরা বাড়িতে ডাকাতির খবর শোনেন।

ডাকাত দল মোট ১২ লক্ষ টাকার সামগ্রী চুরি করে পালিয়েছে। পাশাপাশি তাঁদের অভিযোগ, এখনও পর্যন্ত ঠিকমতো তদন্ত শুরু করেনি পুলিশ, করোনার কারণে তারা বাড়িতে ঢুকতে ভয় পাচ্ছে ! তদন্তের গতি বাড়ানোর অনুরোধ করে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানকে একটি টুইটও করেছেন তাঁরা।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: