Nation

ঘরের ভিতর মাটিতে লুটিয়ে দুই সন্তানের রক্তাক্ত দেহ

অমানিবিকতা ! নিজের ছেলে মেয়েকে কুঁপিয়ে খুন করলো বাবা

পল্লবী : ‘হঠাত্‍-ই এক চিত্‍কার শুনি । আমার সন্তানদের মেরে ফেলে দিও না । কেউ সাহায্য করুন। দৌঁড়ে বেরিয়ে আসি । কিন্তু ততক্ষণে সব শেষ । দেখি ঘর থেকে বেরিয়ে রাস্তায় একেবারে পাথর হয়ে বসে আছেন নীতিনের স্ত্রী । আর ঘরের ভিতর মাটিতে লুটিয়ে দুই সন্তানের রক্তাক্ত দেহ । ছুরি হাতে তার পাশে বসে নীতিন !’ জানালেন প্রতিবেশী এক মহিলা।

১ বছর বয়সের একটি ছোট্ট মেয়ে ও ৩ বছর বয়সের একটি ছোট্ট ছেলেকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করল তাঁর নিজের বাবা । ঘটনার কথা ভাবলেই রীতিমতো কেঁপে উঠছেন নীতিন কুমারের প্রতিবেশিরা । সংবাদমাধ্যমকে গোটা ঘটনার কথা জানাতে গিয়ে তো রীতিমতো কেঁদে ফেলেন নীতিনের সেই প্রতিবেশি মহিলা। এই ঘটনায় নিজেও আহত হয়েছেন নীতিন। আপাতত রয়েছেন চিকিত্‍সাধীন।

জন্মসূত্রে নীতিন কুমার শ্রীলঙ্কার মানুষ । বেশ কয়েক বছর ধরে লন্ডনে এক দোকানে কাজ করেন। করোনা ভাইরাসের জেরে এখন গোটা শহরেই লকডাউন। বেশিরভাগ সময়টা এখন ঘরেই কাটাতেন নীতিন। আশ-পাশের বাড়ির লোক জানিয়েছেন, নীতিন এমনিতে খুবই ভদ্র ও শান্ত প্রকৃতির, তবে বেশ কিছুদিন ধরে স্ত্রীয়ের সঙ্গে অশান্তি চলছিল । তবে সেই কারণে যে নীতিন এরকম করে বসবেন ভাবতেই পারা যাচ্ছে না। লকডাউনের ফলে আয়ের পথ বন্ধ সেকারণেই কি মানসিক চাপের ফলে করলেন এমন কাজ। নাকি অন্যকিছু ? অন্য কিছু হলেও ছোট শিশুদের সাথে কিসের শত্রূতা ? বিষয় খুঁটিতে দেখছেন পুলিশ।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: