Big Story

চাপে মমতা ,নবান্নে হবে কথা নামী ও দামি ডাক্তারদের : রফা সূত্র কি মিলবে ?

কে নেই এই দলে সুকুমার মুখোপাধ্যায়, এম এল সাহা, অলকেন্দু ঘোষ, অভিজিত্ চৌধুরির বিশিষ্ট চিকিৎসক ।আদেও কি সমাধান হবে

মুখ্যমন্ত্রী ডেকে পাঠালেন সিনিয়র ডাক্তারদের নবান্নে। চিকিৎসক প্রতিনিধিদল নবান্নে যাবেন বিশিষ্ট।মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলতে যাচ্ছেন সুকুমার মুখোপাধ্যায়, এম এল সাহা, অলকেন্দু ঘোষ, অভিজিত্ চৌধুরির মতো বিশিষ্ট চিকিৎসক।

শহরের বুকে উঠল ডাক্তারদের স্লোগান উঠলো বাঁচাতে চাই, বাঁচতে চাই’। চিকিৎসকদের সঙ্গে মিছিলেন হাঁটছেন অপর্ণা সেন, অনুপম রায়, সুজাত ভদ্র, বিনায়ক সেনও। এনআরএস থেকে কলকাতা ন্যাশন্যাল মেডিক্যাল পর্যন্ত মিছিল করা হয় জয়েন্ট ডরক্টস প্ল্যাটফর্মের তরফে । চিকিৎসকদের নিরাপত্তা সুনিশ্চিত করার দাবিতে এককাট্টা সকলেই। প্রতিবাদ মিছিল চলছে দেশের বিভিন্ন প্রান্তেও।রূপস ইসলাম, শ্রীলেখা এনআরএস-এ আন্দোলনকারীদের পাশে রয়েছেন । অপর্ণা সেন, কৌশিক সেন সকালে তাঁদের সঙ্গে দেখা করতে যান ।

ছ’দফা দাবি পেশ করা হয়েছে চিকিৎসকদের তরফে । সেগুলি হল, “মুখ্যমন্ত্রীকে ক্ষমা চাইতে হবে। মুখ্যমন্ত্রী বলেছেন, আমরা পদবী দেখে চিকিত্সা করি। মুখ্যমন্ত্রীকে সে বক্তব্য প্রত্যাহার করতে হবে। তারপর আলোচনা। আন্দোলন উঠবে না যতক্ষণ মুখ্যমন্ত্রী না আসবেন। আহত পরিবহ মুখোপাধ্যায়কে দেখতে যেতে হবে।” চিকিৎসকদের তরফে এই দাবি করা হয়েছে। রাজ্যের বিভিন্ন প্রান্তে সরকারি হাসপাতালে চিকিৎসকদের গণইস্তফা দিচ্ছেন।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: