West Bengal

ছেলে দিলো বিজেপিতে যোগ আর বাবার পা মেরে ভেঙে দিলো তৃণমূল

ধমকি চলছিল বিজেপিতে যোগ দিলে মেরে ঠ্যাং ভেঙে দেব বলেছিলো তৃণমূলের দাদারা , ব্যাস যেমন কথা তেমনই কাজ

মেরে পঞ্চায়েত প্রধানের বাবার দু’পা ভেঙে দিল দুষ্কৃতীরা বিজেপিতে যোগ দিয়েছে কেন ? প্রশ্ন তৃণমূলের। দলবদলের হিড়িক এর সাথেই জুটছে হুমকির পালা , সন্দীপ বরের দাবি, তৃণমূল ও সিপিআইএমের লোকেরাই এই হামলার নেপথ্যে রয়েছে।

খানাকুলের পঞ্চায়েত প্রধানের বাড়িতে চড়াও হয়ে তাণ্ডব চালাল দুষ্কৃতীরা।অভিযোগ দুষ্কৃতীদের হাতে ছিল বিজেপির পতাকা , যদিও, হামলার ঘটনায় পঞ্চায়েত প্রধান সন্দীপ বর রাজ্যের শাসকদল ও সিপিআইএম-এর দিকে অভিযোগের আঙুল তুলেছে।


গতকাল তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেন দাপুটে নেতা তথা এলাকার পঞ্চায়েত প্রধান সন্দীপ বর। তার পরই এদিন বাড়িতে হামলায় চালায় দুষ্কৃতীরা। সন্দীপ বরকে না পেয়ে তাঁর বাড়িতে ব্যাপক ভাংচুর চালানো হয় বলে অভিযোগ। বেধড়ক মারধর করা হয় বৃদ্ধ বাবা নিমাই বরকে। মারের চোটে বৃদ্ধের দুটি পা ভেঙে যায় । এরপর আশঙ্কাজনক অবস্থায় আরামবাগ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে আক্রান্ত নিমাই বরকে।

সন্দীপ বর খানাকুলের ময়াল গ্রামের বাসিন্দা , এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। পরিস্থিতি সামলাতে বিশাল পুলিশ বাহিনী আসে । ঘটনাস্থলে মোতায়েন রয়েছে খানাকুল থানার পুলিস। নিমাই বরের মেয়ের অভিযোগ, দাদা সন্দীপ আগে তৃণমূল করতেন, এখন বিজেপিতে যোগ দিয়েছেন তাই এই হামলা ।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: