West Bengal

জ্বলছে গ্রাম চলছে খোঁজ ‘কাটমানির’ : মমতা কে কাঠ গড়ায় দাড় করলো তৃণমূলের ক্ষুব্ধ পরিবার

দিদির কাটমানির নিদানে ঘর ছাড়া বহু তৃণমূল নেতা কর্মীরা : এবার পশ্চিম মেদিনীপুর

সরকারী নানা প্রকল্পের কাটমানি খাওয়ার অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে।নেতার বাড়ির সামনে বিক্ষোভ বিজেপির , রাজ্যজুড়ে চলছে কাটমানি ইস্যু।মুখ্যমন্ত্রীর নির্দেশের পর টাকা ফেরতের কারণে ঘাম ছুটেছে তৃণমূল স্থানীয় নেতাদের।কাটমানি ফেরত চেয়ে রাত পর্যন্ত বিক্ষোভ বিজেপির।ঘটনা পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড়ে দাড়িমারা গ্রামের।জানা গিয়েছে নিমাই বারিক (দারিমারা), শঙ্কর দাস (বাঁধগোড়া), তপন ভূইয়া (বড়ামারা), রাজেন হাঁসদা (বাঁধগোড়া) নামক কতিপয় তৃণমূল কর্মী প্রধানমন্ত্রী আবাস যোজনা, ইন্দিরা বিকাশ যোজনা,১০০ দিনের কাজ সহ একাধিক সরকারী প্রকল্পের কাজ দেওয়ার নাম করে টাকা আত্মসাত করে।

সেই দাবিতে বিকেল থেকে রাত পর্যন্ত নিমাই বারিকের বাড়ির সামনে বিক্ষোভ কর্মসূচি নেয় বিজেপি।যদিও মূল অভিযুক্ত নিমাই বারিক তিনদিন ধরে পলাতক।রাত পর্যন্ত চলা এই বিক্ষোভ অবস্থান তুলতে ঘটনাস্থলে আসে নারায়ণগড় থানার পুলিশ।তৃণমূল নেতাকে মদত ও আশ্রয় দেওয়ার কারণ দেখিয়ে পুলিশ কে ঘিরে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মী সমর্থককেরা।পরে ঘটনাস্থল ছাড়তে বাধ্য হয় পুলিশ।ঘটনায় প্রবল উত্তেজনা এলাকায়।

সকাল পর্যন্ত কোন খোঁজ পাওয়া যায়নি নেতা দের ,পরিবারের লোকেরা চিন্তায় আছেন। জেলার নেতারা মুখ খুলছেন না বেশি। এরই মধ্যে মাধব মন্ডল জেলার বিক্ষুব্ধ নেতা বললেন , দিদি কে আগে ঘেরাও করা দরকার , ওর ভাইয়েরা কি করেছে ? অভিষেক কি করেছে ? এতো টাকা কথা থেকে এলো ? সব প্রশ্নের উত্তর দিক দিদি আগে ,গরিব গ্রামের লোক তৃণমূল পার্টি তা করে নিষ্ঠার সাথে , সবাই চোর তিনি সাধু , ক্ষোভে ফেটে পড়ছে জেলায় জেলায়।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Back to top button
%d bloggers like this: