Big Story

জ্বলছে নিমতা পাল্টা খুনের রাজনীতিতে :সন্দেহের বশেই জ্বালিয়ে দেওয়া হল বিজেপি কর্মীর বাড়ি

কোন প্রমান ছাড়াই খুনে দোষী সাব্যস্ত করা হল বিজেপি কর্মীকে , নির্বিকার পুলিশ

আজ সকালে নিমতার ঠাকুরতলা এলাকার বাসিন্দা সুমন কুণ্ডুর বাড়িতে চড়াও হন বেশ কয়েকজন।অভিযোগ তাঁর বাড়িতে আগুন ভোর রাতে আগুন ধরিয়ে দেওয়া হয়।পাল্টা আক্রমণ নিমতায় তৃণমূলনেতা খুনের জের। এদিকে বিজেপি কর্মী সুমন কুণ্ডুকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। শুধু সন্দেহের বশে জ্বালিয়ে দেওয়া হয় ওই বিজেপি কর্মীর বাড়ি।

মঙ্গলবার সন্ধ্যায় নিমতার ঠাকুরতলায় তৃণমূলনেতাকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। পাড়ার মুখে দাঁড়িয়েছিলেন উত্তর দমদম পুরসভার ৬ নম্বর ওয়ার্ডের তৃণমূল সভাপতি নির্মল কুণ্ডু। বাইকে চড়ে আসে দুই দুষ্কৃতী। নির্মলবাবুর মাথা লক্ষ্য করে গুলি চালায় তারা।প্রতক্ষ্যদর্শী রা জানান একদম কাছ থেকে গুলি করা হয় , তাঁকে সঙ্গে সঙ্গে বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নির্মল কুণ্ডুকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসক । এই পুরো ঘটনাটি ধরা পরে যায় সিসিটিভি ফুটেজে , তবে ওই বাইকে কারা ছিল সেটা বোঝা যায়নি।

এমপি সৌগত রায় বলেছেন, ”আমাদের সন্দেহ বিজেপির মদতপুষ্ট সমাজবিরোধী ও অপরাধীরা এটা করেছে। কয়েকদিন ধরেই পুলিস বলা হচ্ছিল এখানে অনেক বাইরের লোক আসছে। কিন্তু পুলিস সে রকম কোন ব্যবস্থা নেয়নি। নির্মল কুন্ডু আমাদের দলের একটা স্তম্ভ ছিল এইসব এলাকায়। তাঁর মৃত্যু আমাদের অপূরণীয় ক্ষতি করেছে।”


পাল্টা দোষারোপে নির্মল আর ফিরবে না কিন্তু খুনের বদলে বাড়ি পুড়িয়ে দেওয়ার পাল্টা পক্রিয়া আগামীতে ভয়ানক হবে এই অঞ্চল। বাংলার রাজনীতি ক্রমশ রক্তাক্ত হচ্ছে , এই বিষয় নিয়ে উদ্বিগ্ন রাজ্য পুলিশ মহল।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: