Foods

ডোমিনোজে এবার শুধু পিজা নয়, আপনার জন্য অপেক্ষা করছে ‘একদম’

পিজার পাশাপাশই বিরিয়ানি জগতেও নিজের নাম লিখতে এবার বাজারে আসছে জুবিলান্ট ফুডওয়ার্ক্স লিমিটেড

পল্লবী কুন্ডু : শুধুমাত্র পিজা নয় এবার ডোমিনোজ(dominos) নিয়ে আসছে বিরিয়ানিও ! পিজার পাশাপাশই বিরিয়ানি জগতেও নিজের নাম লিখতে এবার বাজারে আসছে জুবিলান্ট ফুডওয়ার্ক্স লিমিটেড (Jubilant Food Works Ltd.)। এই সংস্থা ডোমিনোজ পিজা তৈরি করে। এই নতুন ব্র্যান্ডের নাম দেওয়া হয়েছে ‘একদম’। নিজেদের ওয়েবসাইটে এই কথা জানিয়েছে জেএফএল।

দেশের ২০টি ভিন্ন বিরিয়ানিকে এক জায়গায় নিয়ে এসেছে তারা। তার মধ্যে অন্যতম হল হায়দ্রাবাদি নিজামি বিরিয়ানি, লখনউই নবাবি বিরিয়ানি, কলকাতা বিরিয়ানি, বাটার চিকেন বিরিয়ানি প্রভৃতি। শুধু বিরিয়ানি নয়, সেখানে বিভিন্ন ধরনের কাবাব, কারি, ব্রেড, রাইতা, চাটনি ও ডেজার্টও পাওয়া যাবে সেখানে, যাকে বলেএকেবারে ফুল প্যাকেজ।

ওয়েবসাইটে লেখা বিবৃতিতে জুবিলান্ট ফুডওয়ার্ক্স লিমিটেড জানিয়েছে, ‘একদম ! সাধ্যের মধ্যেই পাওয়া যাবে বিরিয়ানি। ৯৯ টাকা থেকে শুরু হবে এই বিরিয়ানি। এই বিরিয়ানি ও অন্যান্য সুস্বাদু খাবার বিশেষভাবে ইকো-ফ্রেন্ডলি দম সিল প্যাকেজিংয়ে পরিবেশন করা হবে।’ নয়ডার কোম্পানি জুবিলান্ট ফুডওয়ার্ক্স লিমিটেড আরও জানিয়েছে, ‘গুরুগ্রামের তিনটি রেস্তোরাঁ দিয়ে শুরু হবে এই ‘একদম’। এই রেস্তোরাঁগুলিতে বসে খাওয়ার, বাড়ি নিয়ে যাওয়ার ও অনলাইনে অর্ডার দেওয়ারও সুবিধা থাকবে। আগামী কিছু মাসের মধ্যে দিল্লি ও তার আশপাশে আরও কয়েকটি রেস্তোরাঁ খোলার পরিকল্পনা রয়েছে। মোবাইল ব্যবহারকারীদের জন্য সহজভাবে ব্যবহার করার একটা অ্যাপলিকেশনও নিয়ে আসছে ‘একদম’।’

জুবিলান্ট ফুডওয়ার্ক্স লিমিটেডের চেয়ারম্যান শ্যাম এস ভারটিয়া, কো-চেয়ারম্যান হরি এস ভারটিয়া জানিয়েছেন, ‘আমরা খুব আনন্দের সঙ্গে আমাদের নতুন ব্র্যান্ড ‘একদম’ চালু করছি। বিরিয়ানির দুনিয়ায় এটা আমাদের নতুন পদক্ষেপ। আমরা এই ক্ষেত্রে সুযোগকে কাজে লাগিয়ে ভাল কিছু করতে চাইব। নিজের অভিনবত্বর জন্য খুব অল্পদিনেই বাজারে নিজেদের জায়গা করে নেবে ‘একদম’।’ তাহলে এবার ডোমিনোজ শুধুমাত্র পিজা লাভারদের জন্যই নয় বাদশাহী খানা প্রেমীদের জন্যেও, শুধু অপেক্ষা আর কিছু দিনের।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: