West Bengal

তৃণমূল গোষ্ঠী দ্বন্দ্বের জেরে উত্তপ্ত ক্যানিং, গুলিবদ্ধ ৫ কর্মী

মদ খাওয়ার পর শুরু অশান্তি, তারপরেই চলে গুলি

দেবশ্রী কয়াল : আরও একবার তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্বের কারণে উত্তপ্ত পরিস্থিতি ক্যানিংয়ে। দুই গোষ্ঠীর সংঘর্ষের জেরে আহত হয়েছেন মোট আট জন। তাঁদের মধ্যে পাঁচজন গুলিবিদ্ধ হয়েছেন বলে জানা যাচ্ছে। ইতিমধ্যেই আহতদের ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সময় কেটেছে অনেকক্ষণ, কিন্তু এখনও সংঘর্ষের জেরে সারা এলাকা হয়ে রয়েছে থমথমে।

সূত্রের খবর, গতকাল বৃহস্পতিবার রাতে মদ খেয়ে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং থানার ইটখোলা গোলাবাড়ি এলাকায় বোমাবাজি শুরু করে একদল দুষ্কৃতী। আর তা নিয়ে তৃণমূলের দু’পক্ষের মধ্যে শুরু হয়ে যায় অশান্তি। অভিযোগ ওঠে, দুই পক্ষ নাকি একে অপরকে লক্ষ্য করে ছুঁড়ছিল ইট। আর তাতেই আহত হন তিনজন। সেই সংঘর্ষের সময়ই গুলিবিদ্ধ হন পাঁচজন। গুলিবিদ্ধ ওই পাঁচজন যুব তৃনমূলের কর্মী বলে দাবি করা হয়েছে যুব সংগঠনের তরফে।

এরপর এই বিষয়ে যুব তৃণমূলের অঞ্চল সভাপতি ইন্দ্রজিত্‍ সর্দার বলেন, ‘মদ খেয়ে এলাকার কয়েকজন দুষ্কৃতী আমাদের যুব তৃণমূল কর্মীর বাড়িতে ঢুকে আক্রমণ শুরু করে। তাই কর্মীরা সেই ঘটনার প্রতিবাদ জানালে, আটকাতে গেলে তাদের বিরুদ্ধে এলোপাথারিভাবে গুলি চালানো হয়। গুলি বদ্ধ হয়ে আহত হন পাঁচ কর্মী।’

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: