Sports Opinion

ত্রাণ দিয়ে কিংবদন্তি প্রিয় ক্রিকেটারের জন্মদিনপালন করল নবদ্বীপে সচিনভক্তরা

প্রেরনা দত্তঃ ২৪ এপ্রিল অর্থাৎ শুক্রবার সাতচল্লিশে পা দিলেন সচিন তেন্ডুলকর। বৃহস্পতিবারই সচিন তাঁর ঘনিষ্ঠ মহলে জানিয়ে দিয়েছিলেন সারা দেশ এবং গোটা বিশ্ব মহামারীর ধাক্কায় এক কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। তাই এবার নিজের জন্মদিন পালন করবেন না। সচীনের ভক্তরা তাঁদের প্রিয় ক্রিকেটারের জন্মদিনে তাঁর বার্তা অক্ষরে অক্ষরে পালন করলেন। প্রতি বছর যেখানে কেক কেটে, মোমবাতি জ্বালিয়ে শচীন জন্মদিন পালন করেন। সেখানে এবার বাইশ গজের কিংবদন্তির জন্মদিন পালন করলেন করোনায় ত্রাণ বিলি করে।

শুক্রবার ভারতের নদীয়ার নবদ্বীপে শচীন ফ্যানস ক্লাবের পক্ষ থেকে এলাকার দুঃস্থ এবং অসহায় মানুষের হাতে ত্রাণ তুলে দিয়েছেন শচীন ভক্তরা। নবদ্বীপ শচীন ফ্যানস ক্লাবের পক্ষ থেকে অশোক চক্রবর্তী সারা শরীরে ভারতের জাতীয় পতাকার রং-এ নিজেকে রাঙিয়ে এদিন এলাকার দুঃস্থ মানুষের হাতে কেক, বাদাম, চাল এবং ছোলাসহ আরও অন্যান্য খাদ্যসামগ্রী তুলে দেন ।

নবদ্বীপের সচিন ফ্যান ক্লাবের অন্যতম সদস্য অশোক চক্রবর্তী জানান, “প্রতি বছর কেক কেটে আড়ম্বরে আমাদের সবার প্রিয় সচিনের জন্মদিন পালন করি। কিন্তু এবার পরিস্থিতি একদম আলাদা। লকডাউনে অসহায় মানুষগুলোর দুর্গতির শেষ নেই। আমরা এলাকায় ত্রান দেব ঠিক করেছিলাম। সেই রাস্তা দেখিয়ে দিলেন সচিন। নিজের জন্মদিন পালন না করে তাঁর ভক্তদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর বার্তা দিয়েছেন। আমরা এলাকায় ত্রান বিলি করে সচিনকে শুধু জন্মদিনে শুভেচ্ছা জানাই নি, তাঁর ইচ্ছাকে সম্মান জানিয়েছি।”

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: