Entertainment

থ্রোব্যাকের ট্রেন্ডে এবার স্মৃতিচারনা করে ছবি পোস্ট করলেন কোয়েল

লকডাউনেও সেলেবরা করে যাচ্ছে বিনোদন, সাথে জানাচ্ছে সতর্ক হতে

@ দেবশ্রী : লকডাউনে গৃহবন্দী সকলে। আর এই সময়ে সকলেই নিজেদের সময় কাটানোর নানান উপায় খুঁজে বার করছেন। এই লকডাউনের মাঝেই সোশ্যাল মিডিয়াতে শুরু হয়ে ছিল থ্রোব্যাকের ট্রেন্ড। পুরনো যেকোনও অদেখা ছবি সোশ্যাল মিডিয়ায় করা হচ্ছে পোস্ট। আর নিমেষের মধ্যে ভাইরাল হচ্ছে সেসব ছবি। এবার অভিনেত্রী কোয়েলও সেই ট্রেন্ডে গা ভাসালেন। মা হওয়ার পর নানা পোস্টে এখন লকডাউনের ট্রেন্ডে অংশগ্রহণ করেছেন কোয়েল। ইউরোপে ঘুরতে যাওয়ার কয়েকটি ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অভিনেত্রী।

View this post on Instagram

Vacay time 💕 #Throwback #EuropeDiaries2019

A post shared by Koel Mallick (@yourkoel) on

২০১৯ এ এখানে ঘুরতে গিয়েছিলেন তিনি। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় কিছু না কিছু পোস্ট করে বিনোদনের জোগান দিচ্ছেন তারকারা। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন। তবে তার সঙ্গে চলছে বিনোদনের যোগানও। তারকারা বাড়ির নানা ধরনের কাজ যেমন ঘর মোছা, ঝাড় দেওয়া, বাসন মাজা, এ সমস্ত কাজের ভিডিও করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। এমনকি বাড়িতেই বসে বানাচ্ছেন শর্ট ফিল্ম।

প্রসঙ্গত, লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। করোনা আতঙ্কে দিন কাটছে বিশ্ববাসীর। কিন্তু আতঙ্কিত না হয়ে সকলে সতর্কিত ও সুরক্ষিত থাকার কথা বলা হচ্ছে বারবার।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: