Entertainment

দরিদ্র চা শ্রমিককে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সত্যিকারের হিরো সোনু সুদ

বারবার সাহায্যের হাত বাড়িয়েছেন অভিনেতা, মানুষ মেনেছেন তাঁকে তাঁদের দূত

দেবশ্রী কয়াল : এই কঠিন পরিস্থিতির মাঝে সবাই যখন বেশিরভাগ হোম কোয়ারেন্টাইন হয়ে রয়েছেন, তখন কিন্তু অসহায়, দুঃস্থ মানুষদের পাশে এসে দাঁড়িয়েছেন বলিউড অভিনেতা সোনু সুদ। সিনেমায় তিনি ভিলেনের চরিত্রে অভিনয় করলেও এই করোনা মহামারীতে অনেক মানুষের জন্যে দূতের ভূমিকা পালন করেছেন। এই পরিস্থিতিতে কেউ হয়ত তাঁর মতো এগিয়ে আসেনি। পরিযায়ী শ্রমিকদের জন্যে অনেক কিছু করেছেন তিনি। আর এখনো তিনি বাড়িয়ে রেখেছেন সেই সাহায্যের হাত।

বলিউডের অভিনেতা সোনু সুদ আবারও সাহায্যের হাত বাড়িয়ে দিলো জলপাইগুড়ি লুকসান চা বাগানের দরিদ্র শ্রমিক পবন ছেত্রীর দিকে। লকডাউনে অসম থেকে কাজ হারিয়ে লুকসান চা বাগানে ফিরে ছিলেন পবন ছেত্রী। তার স্ত্রী নেই, বাড়িতে রয়েছে চতুর্থ শ্রেণীতে পড়া এক মাত্র মেয়ে। আর এর মধ্যে তার দরমা দেয়া বাড়ি জরাজীর্ণ হয়ে পড়ায়, পাড়ার মেয়ে সোনাল সোনুর টুইটার হ্যান্ডেলে বিষয়টি জানালে সোনু সুদ তাতে সাড়া দেন।

অর্থাৎ আবারও প্রমাণিত হয়, সকল অসহায় মানুষদের পাশে কিন্তু সোনু সুদ রয়েছেন। মানুষের সমস্যায় একবার তাকে ডাক দিলে নিজের সাধ্যমতো সাহায্য করবেন তিনি এগিয়ে এসে। সত্যিই তো এই সময় মানুষকেই এগিয়ে আসতে হবে মানুষকে সাহায্য করার জন্যে। নাহলে করণাতে না হোক, দারিদ্রের জেরে, এই লকডাউনের জেরে হয়ত অনেক মানুষের প্রাণ চলে যাবে। তাই সবাইকে এগিয়ে আসতে হবে, বাড়িয়ে দিতে হবে সাহায্যের হাত।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: