Nation

দিল্লি ফেরত আরও এক আরপিএফ জওয়ান হল করোনা সংক্রমিত

সকল রকম পদক্ষেপ নিয়েও থামছে না করোনা সংক্রমণ

@ দেবশ্রী : করোনায় দিল্লির পরিস্থিতি হচ্ছে আরও জটিল। আর এই লকডাউনের মাঝেই দিল্লিতে গিয়ে বিপদ বাড়ছে আরপিএফ জওয়ানদের। আরও একজনের শরীরে ধরা পড়ল করোনা সংক্রমণ। ইতিমধ্যে খড়গপুর রেলওয়ে মেইন হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে রেলশহরে।

জানা গিয়েছে, দিন কয়েক আগে জরুরি কাজে দিল্লি গিয়েছিলেন এ রাজ্যে কর্মরত বেশ কয়েকজন আরপিএফ জওয়ান। কিন্তু ফেরার পর করোনায় আক্রান্ত হন ৯ জন। তাঁদের মধ্যে ৬ জনই পশ্চিম মেদিনীপুরের খড়গপুর ডিভিশনে কর্মরত। ঘটনাটি জানাজানি হতেই রীতিমতো শোরগোল পড়ে যায়। খড়গপুর স্টেশন তো বটেই, সতর্কতামূলকভাবে মেদিনীপুর স্টেশনের নিরাপত্তার দায়িত্বে থাকা সমস্ত আরপিএফ জওয়ানদের পাঠিয়ে দেওয়া হয়েছে কোয়ারেন্টাইনে। এমনকী বেশ কয়েকটি ব্যারাকও সিল করে দিয়েছে প্রশাসন। কিন্তু সংক্রমণ তাতেও ঠেকানো যাচ্ছে না। খড়গপুরে নতুন যে আরপিএফ জওয়ান সংক্রমিত হয়েছেন, তিনিও দিল্লি ফেরত বলে জানা দিয়েছে।

সূত্রের খবর, দিল্লি থেকে ফেরার পর ওই জওয়ানকে পাঠিয়ে দেওয়া হয়েছিল খড়গপুরের নিউ সেটেলমেন্ট এলাকায় রেলের পুরনো যক্ষা হাসপাতালের কোয়ারেন্টাইন সেন্টারে। প্রথম যখন তাঁর লালারস বা সোয়াব পরীক্ষার জন্য পাঠানো হয়, তখন কিন্তু রিপোর্ট নেগেটিভ আসে। তবে দ্বিতীয় দফার পরীক্ষাতে জানা যায়, ওই আরপিএফ জওয়ান করোনায় আক্রান্ত। এদিকে রিপোর্ট আসার পর আবার করোনা আক্রান্তের চিকিত্‍সা নিয়ে জটিলতা দেখা দেয়। শেষপর্যন্ত রোগীকে ভর্তি করা হয় খড়গপুর রেলওয়ে মেইন হাসপাতালে।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: