Big Story

নন্দীগ্রামে চড়ছে রাজনীতির পারদ, এবার হামলা শুভেন্দুর গাড়িতে

যারা হামলা চালিয়েছে তারা 'বেগমের দুধেল গাই', এমনটাই দাবি শুভেন্দুর

নিজস্ব সংবাদদাতা: বাংলার বিধানসভা নির্বাচনের দ্বিতীয় দফার ভোটের দিন জায়গায় বিক্ষোভ নজরে পড়েছে। ভোট শুরু হতে না হতেই সকাল থেকে বিভিন্ন ভোটগ্রহণ কেন্দ্রে অশান্তির ছবি ধরা পড়েছে। স্পর্শকাতর কেন্দ্র হিসাবে ইতিমধ্যেই নন্দীগ্রামে সিআরপিএফ মোতায়েন করা হয়েছে। তার মধ্যেই বিজেপি প্রার্থী এবং বিজেপির মহিলা পোলিং এজেন্টের ওপর হামলার ঘটনা উত্তাপ আরো বাড়িয়েছে। আর এবার নন্দীগ্রামে বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর গাড়িতে হামলার ঘটনা ঘটলো।

সূত্রের খবর অনুযায়ী এদিন তার গাড়ি লক্ষ্য করে ইট ছোড়া হয়েছে। এই কাণ্ডের জন্য আঙ্গুল উঠছে তৃণমূল কংগ্রেসের দিকেই। পাশাপাশি সংবাদমাধ্যমের গাড়িও আক্রান্ত হয়েছে বলে জানা যাচ্ছে। উল্লেখ্য, এদিন সকালে ভোট পর্ব নিয়ে এবং কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা নিয়ে সন্তোষ প্রকাশ করেছিলেন শুভেন্দু অধিকারী। তারপরেই তার ওপর হামলার ঘটনাটি ঘটে। ঘটনায় শুভেন্দু অধিকারী তৃণমূল কংগ্রেস এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। তার দাবি জয় বাংলা স্লোগান দিয়ে হামলা চালানো হয়েছে এবং যারা হামলা চালিয়েছে তারা ‘বেগমের দুধেল গাই’। একইসঙ্গে আত্মবিশ্বাসের সুরে তিনি জানিয়েছেন দ্বিতীয় দফার নির্বাচনে যে ৩০ টি আসনে ভোট হয়েছে সেখানে একটিতেও জিতবে না তৃণমূল কংগ্রেস।

বিজেপির মহিলা পোলিং এজেন্টের উপর হামলার ঘটনায় ইতিমধ্যেই পারদ চড়েছিল কেশপুরে। এদিন সেখানের বিজেপি প্রার্থীর গাড়ির ওপর লোহার রড, বাঁশ এবং ইট দিয়ে হামলা করা হয়েছে বলে খবর। এমনকি সংবাদমাধ্যমও আক্রান্ত হয়েছে বলে অভিযোগ, ভাঙচুর করা হয়েছে গাড়ি। এই হামলার প্রসঙ্গে শুভেন্দু অধিকারীকে প্রশ্ন করা হলে তিনি বলেন, তার সঙ্গে এই ধরনের ঘটনা এর আগেও ঘটেছে এবং এই ধরনের ঘটনার অভিজ্ঞতা তার পূর্বেই রয়েছে। তিনি এও বলেন এই জিনিস ২ মে পর্যন্ত চলবে, তারপর মমতা ‘বেগম’ আর কিছু করতে পারবেন না । এখন ভোটার মরশুমে এটাই দেখার কার দোয়া কতদূর এবং কে শেষ পর্যন্ত দখল করবেন বাংলার মসনদ।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: