Big Story

নবান্নের চাপ মাত্রা বাড়ছে : রাজ্যপাল দিল্লিতে , প্রধান মন্ত্রীর সাথে কি কথা হল , কি রিপোর্ট জমা দিলেন ?

বিস্তারিত জানিয়ে জমা দিলেন রিপোর্ট ন্যাজাট ইস্যুতে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে রাজ্যপাল,

উদ্বেগ প্রকাশ করলেন রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী সন্দেশখালি হিংসার ঘটনায় ।পশ্চিমবঙ্গের রাজ্যপাল নিহতদের পরিবার ও স্বজনদের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি। শান্তি-সম্প্রীতি বজায় রাখার আবেদন জানিয়েছেন তিনি অস্থির এই পরিস্থিতিতে রাজ্যে।প্রধান মন্ত্রীর দপ্তরের উদ্দেশ্যে রবিবার দিল্লিতে যান তিনি।জানাযাচ্ছে উচ্চস্তরের প্রশাসনিক বৈঠকে যোগ দেন, তবে কি আলোচনা হয়েছে তা জানা যায়নি। আজ সকালে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেন কেশরীনাথ ত্রিপাঠি।আজ ওই বৈঠকে প্রধানমন্ত্রীকে সন্দেশখালি ইস্যুতে রিপোর্ট দেন রাজ্যপাল।


বৈঠকের আগে তিনি বলেন ‘‘রাজ্যের আইন শৃঙ্খলার যা পরিস্থিতি , তা প্রধানমন্ত্রীকে খোলাখুলি জানাব। “. এদিকে রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে নবান্নকে কড়া বার্তা দিয়েছে স্বরাষ্ট্রমন্ত্রক।রাজ্যের অবস্থা ভালো নয় ভোট পরবর্তীতে তাই নিয়ে রাজ্য সরকারের ব্যর্থতাও স্মরণ করিয়ে দেয় কেন্দ্র কে ।

অপরপক্ষে রাজ্যপালের প্রতিক্রিয়ায় তীব্র কটাক্ষ করেছেন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় , বলেছেন , ‘রাজ্যপালের বিদায়ঘণ্টা বেজে গেছে।’ বলাযায় , রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে সন্দেশখালির ন্যাজাট।এদিকে হাটগাজি এলাকায় তিন জনের দেহ উদ্ধার হয়।আর এই সংঘর্ষে নিহত তৃণমূল কর্মী কায়ুম মোল্লার দেহ শনাক্ত হয়েছে। অপরদিকে , উদ্ধার হয়েছে প্রদীপ মণ্ডল ও সুকান্ত মণ্ডল নামে ২ বিজেপি কর্মীর দেহ।
এটা বলা যায় যেদিকে এগাছে রাজ্যের অবস্থা তাতে রাজনৈতিক মহল মনে করছেন , যে কোন সময় রাষ্ট্রপতি শাসন হতে পারে এই রাজ্যে , আস্তে পারে অকাল নির্বাচন।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Back to top button
%d bloggers like this: