Big Story

না যাবেন না পরিবহ মুখোপাধ্যায়কে দেখতে : মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

NRS কান্ড আরো জটিল হল , প্রথমে সিনিয়র ডক্টররা নবান্নে যাবেন না বললেও পরে মুখ্যমন্ত্রীর অনুরোধে মত বদল। যাবেন তারা নবান্নে।

জুনিয়র চিকিৎসক পরিবহ মুখ্যমন্ত্রী দেখতে যাবেন কথা ছিল , কিন্তু বিড়ম্বনায় পরে যেতে পারেন এই খবরে হয়তো পিছিয়ে গেলেন মমতা। আজ দুপুরে সাজ সাজ রব আসবেন মুখ্য মন্ত্রী এমনটাই জানা গিয়েছিল। তার পরেই জানা যায় , এনআরএস মেডিক্যাল কলেজে আন্দোলনকারীরা নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনার ‘প্রস্তাব’ ফিরিয়ে দেয়। মুখ্যমন্ত্রী যাচ্ছেন নবান্নেই ,পরিবহকে দেখতে নয় ।

মুখ্যমন্ত্রী পরিবহকে দেখতে মল্লিকবাজারের ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেসে যেতে পারেন , এরকমই একটি বার্তা পুলিশের একটা সূত্র বলছে ছিল , পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করা হয় ওই হাসপাতাল চত্বরে। কালীঘাটের বাড়ি থেকে বেরনোর কথা পৌনে দুটো নাগাদ । এদিকে এনআরএসে চলছিল জুনিয়র চিকিৎসকদের জিবি বৈঠক, জুনিয়র ডাক্তাররা নবান্নে গিয়ে তাঁদের কোনও প্রতিনিধি মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনায় বসবেন না। এর পরেই জানা যায় , মুখ্যমন্ত্রী সোজা নবান্নেই যাবেন। স্থ্যসচিব রাজীব সিংহকে নবান্নে ডেকে পাঠানো হয় ।

রাজনৈতিক মহলে আলোচনা : মমতা বন্ধ্যোপাধ্যায় পরিবহ কে দেখতে যাবার সঙ্গে জুনিয়র ডক্টরদের দাবি কে সামনে সামনি হতে চাননি , পাস্ এড়িয়ে চলে যেতে চাইছিলেন। কিন্তু এতে আরো বিপদ হল আন্দোলনকারীদের ভাবনায় জোর ধাক্কা খেলো, সঙ্গে সঙ্গে আন্দোলনকারীদের একটি ভাবনা ঠিক বলে মনে করছে সেটা হল সরকার যাই প্রতিশ্রুতি দিক তা পালন করবেন না।

সূত্র মারফত জানাযাচ্ছে  বিকেলে মল্লিকবাজারের ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেসে পরিবহকে দেখতে যাওয়ার কথা রাজ্যের স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য এবং স্বাস্থ্য সচিব রাজীব সিংহের।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Back to top button
%d bloggers like this: