Youth

নৃশংসভাবে খুন কারখানার ঠিকাকর্মী, গোডাউনের মধ্যে মেলে মৃতদেহ

শুরু হয়েছে তদন্ত, মৃত্যুর কারন নিয়ে রয়েছে ধোঁয়াশা

দেবশ্রী কয়াল : সাতসকালেই মৃতদেহ নিয়ে চাঞ্চল্য ছড়াল উল্টোডাঙায়। গোডাউনের ভিতর থেকে উদ্ধার হল এক যুবকের মৃতদেহ। জানা যাচ্ছে, ওই যুবক ওই কারখানা তথা গোডাউনের ঠিকাকর্মী ছিলেন। কিন্তু গোডাউন বন্ধ হয়ে যাওয়ার পরও তিনি তার ভিতরে কী করছিলেন, তা নিয়ে সন্দেহ দানা বেঁধেছে। এবং কে বা কারা ওই যুবককে খুন করল, তাদের মোটিভই বা কী, তা জানতে ইতিমধ্যেই শুরু হয়ে গেছে ঘটনার তদন্ত।

সূত্রের খবর, প্রতিদিনের মতো এদিন সকালেও কর্মীরা এসে গোরাপদ সরকার লেনের ডাল কারখানার দরজা খোলেন। আর তখনই দেখেন, ভিতরে নৈহাটির গৌরীপুরের বাসিন্দা রাহুল সাউ মাটিতে পড়ে রয়েছেন। চারপাশে রক্ত জমাট বেঁধে রয়েছে। কাছে গিয়ে দেখতেই কর্মীরা দেখতে পান রাহুলের গলায় ধারাল অস্ত্রের কোপ রয়েছে।

এরপর তাঁরাই দ্রুত পুলিশে খবর দেন। এরপর ঘটনাস্থলে এসে উপস্থিত হন উল্টোডাঙা থানা পুলিশ ও লালবাজারের হোমিসাইড শাখার গোয়েন্দারা। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানাচ্ছে, রাহুলের মাথার পিছনে গভীর ক্ষত ছিল। মাথায় আঘাত করে খুন করা হতে পারে বলে মনে করছে পুলিশ। এরপর তার মৃত্যু নিশ্চিত করতে গলায় কোপ বসানো হয়েছে। তদন্তের স্বার্থে এখন রাহুলের মোবাইলের খোঁজ শুরু করেছে পুলিশ।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: