Entertainment

পানভেলের স্থানীয় লোকজনদের সাহায্যে নেমে পড়েন বলিউড সুপারস্টার সলমন খান

পানভেলের অসহায় মানুষদের জন্য পরপর দুবার মুগির মাংস এবং ডিম দিয়ে সাহায্যের জন্য এক সংস্থাকে ধন্যবাদও জানান সলমন।

প্রেরনা দত্তঃ করোনা ভাইরাস যখন গোটা বিশ্ব জুড়ে দাপিয়ে বেড়চ্ছে, সেই সময় মারণ ভাইরাসের সংক্রমণ রুখতে কার্যত ঘরবন্দি গোটা দেশ। একদিকে করোনা সংক্রমণের বাড়বাড়ন্ত অন্যদিকে লকডাউন, ফলে এই দুইয়ের জেরে বিপর্যয়ের সম্মুখীন দেশের মানুষ। ফলে লকডাউনের জেরে সেই অসহায় মানুষদের পাশে দাঁড়াচ্ছেন বলিউডের একের পর এক সেলেব। সেই তালিকা তেই আছে সলমন খান।

লকডাউনের মাঝে পানভেলে আটকে পড়েন সলমন খান। পানভেলের বাগান বাড়িতে বোন, ভগ্নিপোত, ইউলিয়া, জ্যাকলিনদের সঙ্গে রয়েছেন সলমন। বাগান বাড়িতে থাকার সময় এবার পানভেলের স্থানীয় লোকজনদের সাহায্যে নেমে পড়েন বলিউড সুপারস্টার।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি স্টেটাস শেয়ার করেন সলমন। যেখানে সলমন একটি সংস্থাকে ধন্যবাদ জানান। পানভেলের অসহায় মানুষদের জন্য পরপর দুবার মুগির মাংস এবং ডিম দিয়ে সাহায্যের জন্য ওই সংস্থাকে ধন্যবাদ জানান সলমন।

বলিউডে সলমন এমন একজন মানুষ, যিনি আড়ালে থেকেই সমস্ত কাজ করে যাচ্ছেন বলে সম্প্রতি মন্তব্য করেন বাবা সিদ্দিকি।এছাড়াও তিনি একদিকে লকডাউনের মাঝে মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির কোনও দৈনিক রোজগেরে শ্রমিকের যাতে খাবারের কোনও অভাব না হয়, তার জন্য নিজে দায়িত্ব নেন সলমন।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Back to top button
%d bloggers like this: