Entertainment

প্রকাশ পেল নাগিন ৫ এর, নাগিনের নতুন লুক

শো শুরু থেকেই মানুষের মধ্যে তৈরী করেছে উত্তেজনা, টিআরপির লিস্টে করছে রাজত্ব

দেবশ্রী কয়াল : এই মুহূর্তে টেলিভিশনে হিন্দি ধারাবাহিকে টিআরপির চূড়ান্তে রয়েছে কালারস এর শো ‘নাগিন ৫’। সবে মাত্র দুই সপ্তাহ হয়েছে শুরু হয়েছে নাগিন এর পঞ্চম সিরিজ। আর এর মধ্যেই টিআরপিতে রাজ করতে শুরু করে দিয়েছে একতা কাপুরের এই শো। একটা নতুন সিজন এবং অনেকগুলি নতুন চরিত্র। আর সেই সকল নতুন চরিত্রে অভিনয় করছেন খ্যাতনামা সব শিল্পীরা। আর এবারের মূল আকর্ষণ, মূল তিন চরিত্র। যাঁরা হলেন সুরভি চন্দনা, মোহিত সেহগাল এবং শারদ মালহোত্রা। যদিও শো শুরু হওয়ার একদম প্রথমে দেখা গিয়েছিল হিনা খান, ধীরাজ ধূপার, মোহিত মালহোত্রাকে। তবে এবারে দেখা হবে তাঁদের পুনর্জন্মের কাহিনী। নতুন সিজনে থাকছে একদম নতুন গল্প।

একতা কাপুর তাঁর অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ‘নাগিন ৫’ এর নতুন চরিত্রদের উপস্থাপন করেছেন, দেখিয়েছেন নাগিন এর নতুন অবতার। তিনি নিজের পোস্টে নাগিন অবতারে দেখা অভিনেত্রীর ছবিও শেয়ার করেছেন, যা বেশ গ্ল্যামারাস। সেই ছবি শেয়ার করতে গিয়ে একতা কাপুর লিখেছেন- ‘নতুন নাগিনের প্রকাশ … পুনর্জন্ম … তোমার প্রেম এবং প্রতিশোধের জন্য আসছে !!’ অর্থাৎ আশা করা যাচ্ছে ই নতুন সিজেন আগের গুলির থেকে আরও বেশি আকর্ষিত হবে এবং চমকদার হবে। কারন সেই অপেক্ষাতেই নাগিনের সকল ভক্তেরা।

এবার নাগিন চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী সুরভী চন্দনা। যিনি এর আগে ইশকবাজ, সঞ্জীবনী ২ এর মতো ধারাবাহিকে অভিনয় করে দর্শকের মন কেড়েছেন। আর এখন সুরভিকে দেখা যাবে একটি নাগিন হিসাবে, যার প্রথম লুকটি শেয়ার করা হয়েছে। একতা কাপুরের পাশাপাশি সুরভীও তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তার ছবি শেয়ার করেছেন, এবং তাতে তাঁকে লাগছেও খুব সুন্দরী। তাঁর ভোকেরাও এখন অপেক্ষা করছেন তাঁকে নাগিন লুকে পর্দায় দেখতে।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: