Women

প্রথমে ধর্ষণ তারপর নৃশংস ভাবে খুন !

আমাদের দেশে একটি অপরাধ কখনও থামার নয়, যা হল নির্যাতন

@ দেবশ্রী : দেশের এমন ভয়াবহ পরিস্থিতিতেও বন্ধ হচ্ছে না মহিলাদের উপর অত্যাচার। রবিবার দুপুরে, হাবড়ার ফুলতলায় মহিলাকে ধর্ষণ ও খুনের ঘটনায় সারা এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

জানা গিয়েছে, অন্যান্য দিনের মতোই এদিন দুপুরে খাওয়াদাওয়া সেরে ঘাস কাটতে বেড়িয়েছিলেন ওই মহিলা। বিকেল গড়াতেই নিয়মিত বাড়ি ফিরে আসেন তিনি। কিন্তু এদিন সন্ধ্যে হয়ে যাওয়ার পরও ফেরেননি তিনি। বিপদের আশঙ্কা করেই মাকে খুঁজতে বের হন ওই মহিলার ছেলে। দীর্ঘক্ষণ পর নাংলা বিল এলাকায় একটি জঙ্গলের মাঝে কিছু একটা পরে রয়েছে বলে নজরে পরে যুবকের। কাছে যেতেই দেখেন, মায়ের নলি কাটা দেহ ! এরপরই খবর দেওয়া হয় হাবড়া থানায়। তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় পুলিশবাহিনী। দেহটি উদ্ধার করে পাঠানো হয়েছে ময়নাতদন্তে।

পুলিশের তরফে জানানো হয়েছে যে, ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার করা হবে। পাশাপাশি, এর পিছনে অন্য কোন উদ্দেশ্য ছিল কি-না তাও খতিয়ে দেখা হচ্ছে। মায়ের এমন পরিণতি কিছুতেই মেনে নিতে পারছেন না যুবক। কান্নায় ভেঙে পড়েছেন তিনি। পাশাপাশি এই পরিস্থিতিতে ঘটনায় স্তম্ভিত এলাকাবাসী।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: