Entertainment

প্রয়াত অভিনেতা ঋষি কাপুর। টুইট অমিতাভের !

'ও চলে গেল.. আমি ধ্বংস হয়ে গেলাম',

প্রেরনা দত্তঃ অভিশপ্ত বছর, অভিশপ্ত মাস! ইরফান খানের পর এবার ঋষি কাপুর।২৪-ঘণ্টার ব্যবধানে জোড়া ইন্দ্রপতন বলিউডে। বুধবার মারা গিয়েছিলেন ইরফান খান। সেই শোক কাটার আগে বৃহস্পতিবার চলে গেলেন ঋষি কপূর।

শ্বাসজনিত সমস্যা নিয়ে এদিনই ৬৭ বছরের প্রবীণ অভিনেতাকে ভর্তি করা হয়েছিল মুম্বইয়ের স্যার এইচএ রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে। অভিনেতার সঙ্গে হাসপাতালে ছিলেন স্ত্রী নীতু কাপুর। ঋষি কাপুরের দাদা রণধীর কাপুর জানিয়েছিলেন, ” হ্যাঁ, ঋষির হাসপাতালে ভর্তি হওয়ার খবর সত্যি। ও ভালো নেই। এর আগেও একবার ওকে এই হাসপাতালে আনা হয়েছিল। আমিও একবার এখানে ভর্তি হয়েছিলাম। ও সুস্থ হয়ে যাবে। নীতু আছে ওর কাছে।”

কিন্তু এবার আর বাড়ি ফেরা হল না তাঁর। দীর্ঘদিন ধরেই মারণ কর্কট রোগ বাসা বেঁধেছিল তাঁর শরীরে। সকালেই এল অভিশপ্ত খবর। তাঁর প্রয়াণে শোকস্তব্ধ অমিতাভ বচ্চন। টুইটারে লিখছেন শুধু কয়েকটি শব্দ…”ঋষি কাপুর চলে গেলেন। আই এম ডেস্ট্রয়েড…”।

প্রবীণ অভিনেতার মৃত্যুর খবর প্রকাশ পেতেই একে একে শোকবার্তা পাঠাতে থাকেন বলিউডের তারকারা।২০১৮ সালের সেপ্টেম্বর মাস থেকে তিনি নিউ ইয়র্কে ছিলেন, সেখানে তাঁর ক্যানসারের চিকিৎসা চলছিল। ২০১৯-এর সেপ্টেম্বর মাসে তিনি স্ত্রী নীতু কাপুরের সঙ্গে সুস্থ হয়ে দেশে ফিরে আসেন। গত ফ্রেব্রুয়ারি মাসেও উনি দিল্লিতে বোনের ছেলের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন। তখনও তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে সুস্থ হয়ে ওঠেন। পরিবারের সদস্যরা আশা রেখেছিলেন এবার তিনি সুস্থ হয়ে ফিরে আসবেন। সংবাদমাধ্যমের কাছে জোর গলায় সেকথা জানিয়েওছিলেন রণধির কাপুর। তবে হাসপাতাল, কিংবা চিকিত্সকদের তরফে স্পষ্ট কিছু জানা যায়নি রাত পর্যন্তও।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: