West Bengal

ফণীর সাথে রাতে নজর রাখা : কনীনিকা

রাত যত বাড়ছে তত আরো সক্রিয় সি পি আই এম উত্তর কলকাতা

সন্ধ্যে থেকেই তৎপর কনীনিকা ও তার দল , আবহাওয়া বেগতিক দেখে সিদ্ধান্ত -থাকতে হবে সজাগ, রাখতে হবে নজর , সরকার প্রচার করে আমরা করি কাজ বললেন কনীনিকা।
সাত বিধান সভা নিয়ে এই উত্তর কলকাতা লোকসভা নির্বাচন কেন্দ্র – চৌরঙ্গী ,এন্টালী, বেলেঘাটা ,জোড়াসাঁকো ,শ্যাম পুকুর, মানিকতলা  ও কাশিপুর- বেলগাছিয়া। প্রতি নির্বাচন কেন্দ্রের এক বা একাধিক ব্যক্তিকে দায়িত্ব দেওয়া হয় যাতে সঠিক খবর সঠিক সময় আসে , আর সেই অনুযায়ী যোগাযোগের গাড়ি ও স্বেচ্ছা সেবক তৈরী রাখা। বিপদ হলেই ঝাঁপিয়ে পড়া।কে কোন দল দেখি না , আগে বাঁচুক মানুষ পরে রাজনীতি।ফেসবুক পেজে লাইভ করলেন সবার জন্যে, সাহস যোগালেন ও সতর্ক থাকতে অনুরোধ জানালেন।
মূল লক্ষ্য ফণীর হাত থেকে বাঁচাতে হবে উত্তর কলকাতার মানুষ জন-কে। বেজে চলেছে ফোনের পর ফোন । ফোন ধরার জন্য চার থেকে পাঁচ জন , দু জন কাগজে নোট করছেন কি খবর আসছে। একজন টিভির দিকে নজর রাখছে সামনে কাগজ আর পেন। চায়ের ধোঁয়া শেষ না হতেই আবারও  চা। চললো এমারজেন্সি কন্ট্রোলরুম।এক বারও আলোচনায় উঠলো না নির্বাচনের ফল কি হবে , প্রায় রাতের শেষে খবর যখন ফণী রানাঘাট পেরিয়ে মুর্শিদাবাদ চলে গেছে , তখন ফেরার দিকে, কনীনিকা নিশ্চিত ঘুমের সাথে।ওপিনিয়ন টাইমস যোগযোগ রেখেছে সব সময় সকাল ১০: ৫৫ তে ফোনে কনীনিকা জানালো এবার যাবো নিজে , ঘুরবো আবারো তৈরী থাকবো যদি আজ কিছু হয় , আবহাওয়া কারোর হাতে নেই শুধু আন্দাজ করে সতর্ক হওয়া নজর রাখা।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: