Entertainment

ফেইসবুক থেকে বাস্তবের চাহিদার পাশে নামলেন নূরশাদ ও মিমি : হতাশ আমপাব্লিক

বিপর্যস্ত মানুষগুলি অভিনেত্রী বা অভিনেতা চায় না ত্রাণ চায় , বেঁচে থাকার রাস্তার খোঁজে সকলে !

পল্লবী : প্রায় দু মাস ফেসবুকে ছিলেন ,এবার সাধারণ মানুষের সাহায্যের উদ্দেশ্যে মাঠে নামলেন তারকা সাংসদ মিমি। যাদবপুর লোকসভা কেন্দ্রের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন স্থানীয় সাংসদ মিমি চক্রবর্তী তবে কোন ট্রেন ছিল না সাথে । বিক্ষোভের আঁচ পেয়ে ক্ষতিগ্রস্ত মানুষদের ত্রাণও বিলি করেন মিমি। আমপানের তান্ডবে যে মানুষগুলির বেহাল অবস্থা তাদের এই দুঃসময়ে পাশে এসে দাঁড়ালেন মিমি চক্রবর্তী।

এদিন ট্যুইটারে তাঁর লোকসভা কেন্দ্রে ঝড়ের তাণ্ডবের একাধিক ছবি তুলে ধরে ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, ‘বাংলা আবার ঘুরে দাঁড়াবেই। আজ বারুইপুর, সোনারপুর এবং ভাঙ্গরে আমফানে ক্ষতিগ্রস্ত এলাকা ঘুরে দেখলাম। আমার লোকসভার মানুষদের সাথে দেখা করে, কথা বলে ও সাহায্যের হাত বাড়িয়ে একটু আশ্বস্ত করা যে এই লড়াইয়ে আমি ও আমার দল সবসময় ওদের সাথে আছে। পরে প্রশাসনের মিটিং এ ঠিক করা হল আমাদের পরবর্তী পদক্ষেপ কি হবে আর কিভাবে আমরা একসাথে সবাই মিলে এই বিপর্যয় থেকে ঘুরে দাঁড়াতে পারবো। আমি দিদির কর্মী। শুধু কাজ যাতে করতে পারি, আপনাদের পাশে যাতে দাঁড়াতে পারি। সেই আশীর্বাদ এবং বিশ্বাস টা রাখবেন। সকলে ভালো ও সুস্থ থাকবেন।’

এদিন সাধারণ মানুষের সঙ্গে কথা বলে তাঁদের আস্বস্ত করেন তিনি। ক্ষতিগ্রস্ত মানুষদের ত্রাণও বিলি করেন মিমি।পরে একটি প্রশাসনিক বৈঠকে যোগ দেন মিমি। কীভাবে পরিস্থিতি সামলানো হবে, তা নিয়ে আলোচনা করেন। অন্যদিকে সাংসদ নুসরতও আমফান বিপর্যস্ত মানুজনের জন্য প্রার্থনা করেছেন। এদিন তিনিও হাড়োয়া, মিনাখা, সন্দেশখালির বিস্তীর্ণ অঞ্চলে গিয়ে সহায়সম্বলহীন মানুষগুলোর ত্রাণের ব্যবস্থা করেন। ত্রাণ শিবিরগুলো তিনি পরিদর্শন করে সেখানে খাবারদাবারের ব্যবস্থা করেন, দুর্গতদের সঙ্গে কথা বলে তাঁদের দাবি মেটানোর আশ্বাস দেন।

সাংসদ না হয়েও সাধারণ মানুষ হিসেবে এর আগেও মানুষের পাশে থেকেছেন অনেক সেলেব, কখনো ত্রাণ সামগ্রী তুলে দিয়েছেন আবার কখনো সারমেয়দের দুবেলার খাওয়ারের দায়িত্ব তুলে নিয়েছেন নিজেদের হাতে। হ্যাঁ সময় এখন থমকে গিয়েছে। এই থমকে যাওয়া সময়কে আবারো সচল করতে সকলেই তৎপর আর তার সাথে সকলের মনেই রয়েছে অফুরন্ত নতুন ভোরের আশা।তবে এক্ষত্রে পার্থক্য গড়ে দিয়েছে বলিউড ছোট থেকে বড়।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: