Entertainment

‘বনলতা, তোমার জন্য অনন্ত ভালোবাসা’- এভাবেই নিজের বনলতাকে জন্মদিনে শুভেচ্ছা উজানের

লকডাউনে সকলে গৃহবন্দী, দেখার কোনো উপায় নেই, তাই ভার্চুয়াল দুনিয়াতেই জন্মদিন পালন

@ দেবশ্রী : করোনা আবহে মিষ্টি করে জন্মদিনের শুভেচ্ছা। গতকাল অভিনেতা উজান গঙ্গোপাধ্যায়ের বনলতার জন্মদিন ছিল। আর তার সেই বনলতা তার জীবনের সাথে আষ্ঠেপৃষ্ঠে রয়েছে, তা ছবিতেই স্পষ্ট। এই বনলতার আসল নাম সহেলি চট্টোপাধ্যায়। তবে বনলতা শুধুই বন্ধু না তার চাইতে অনেকটা বেশি,উজানের ঠিক কতটা কাছের তা কিন্তু পরিষ্কার নয়।

প্রতিবছরের মতো এইবছর জন্মদিনটা অবশ্য একটু আলাদা। লকডাউনের কারণে সকলে হয়ে রয়েছে ঘরবন্দি। আর ভার্চুয়াল দুনিয়াতেই এইবার জন্মদিনটা পালন করেছে উজান। খুব আড়ম্বর না থাকলেও সাদামাটা আর্টেই নজর কেড়েছেন উজান। সম্প্রতি নিজের ফেসবুকে নিজের সমস্ত ভালবাসা উজার করে দিয়েছেন কৌশিক পুত্র। জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে হাওয়ায়, বাতাসে ঝড়ের মধ্য দিয়ে বনলতাকে আদরও পাঠিয়েছেন।

প্রত্যেক বছরের মতো এবার আর বনলতার সঙ্গে হাঁটা হয়নি উজানের। মুঠোফোনেই জন্মদিন শুভেচ্ছা জানিয়ে উজান ছবির ক্যাপশনে লিখেছে, ‘মেঘলা দুপুরে এইট বি বাস স্ট্যান্ড থেকে বেঙ্গল ল্যাম্প অবধি হাটা যতটা মিস করছি, ততটাই মিস করছি পাড়ার সরু গলি থেকে বেড়িয়ে ডানদিকের এডুকেশন পেপার সেন্টার থেকে টুবি, ফোরবি, সিক্সবি পেন্সিল কেনা। প্রত্যেক বছরের ১৮ মে-এর রিচুয়াল এইবার ভাঙতেই হলো। তাই আজ, জন্মদিনের উপহারটি এঁকেছি ফোনেই। আর যাকে আঁকলাম, তার ব্যাপারে নতুন করে কিছু বলার দরকার নেই। শুভ জন্মদিন সহেলি চ্যাটার্জি। বন্ধু, বান্ধবী, বনলতা, তোমার জন্য অনন্ত ভালোবাসা রইলো। আদর পাঠালাম হাওয়ায়, ঝড়ে, বাতাসে। ‘জানাতে যত চাই কথায়, হারায় ততই মানে। আর বলাই বাহুল্য, বাকিটা ব্যক্তিগত!’

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: