Nation

বন্দি দশায় ১৭ মে পর্যন্ত বন্ধ নেট পরিষেবা

এলাকা জুড়ে অশান্তির জেরে চন্দননগর-শ্রীরামপুরে বন্ধ ইন্টারনেট

পল্লবী : করোনা আবহে একি ঘোষণা করলো জেলা প্রশাসন। কেনই বা এই সিদ্ধান্ত ? মঙ্গলবার সকালে ভদ্রেশ্বরের তাঁতিপাড়া, সেগুনবাগান, তেলেনিপাড়া এলাকা জুড়ে বিক্ষিপ্ত অশান্তি ও হিংসার ঘটনা ঘটেছে। এলাকায় র‌্যাফ নামানো হয়েছে। চন্দননগরের পুলিশ কমিশনার হুমায়ুন কবীর ও এডিজি সিআইডি সিদ্ধিনাথ গুপ্ত ঘটনাস্থলে যান। এই ঘটনা নিয়ে যাতে সোশ্যাল মিডিয়ায় কোনোরূপ গুজব না ছড়ানো হয় তাই জন্যই এরূপ সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন।

রাতে পুলিশ জানিয়েছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে সোশ্যাল মিডিয়ায় গুজব রুখতে মঙ্গলবার রাত ১২টা থেকে চন্দননগর এবং শ্রীরামপুর মহকুমায় ইন্টারনেট পরিষেবা বন্ধের সিদ্ধান্ত নিয়েছে হুগলি জেলা প্রশাসন। এ দিন এই মর্মে নির্দেশিকা জারি করেন জেলাশাসক ওয়াই রত্নাকর রাও। রাতে তিনি জানিয়েছেন, আগামী ১৭ মে পর্যন্ত এই নির্দেশ কার্যকর থাকবে।

চলতি লকডাউনের বিভিন্ন এলাকাতেই নানান সংঘাতের চিত্র উঠে আসছে। কখনো রাজনৈতিক সংঘাত কেন্দ্র বনাম রাজ্য আবার কখনো পারে পাড়ায় যে কোনো রাজনৈতিক দলের মধ্যেই মতবিরোধিতা নিয়ে সংঘাত চলেই যাচ্ছে। আর সর্বদাই এইসবের শিকার হন সাধারণ মানুষ। আর এবার যেখানে গৃহবন্দী দশায় সকলের সবচেয়ে বড়ো ভরসা মোবাইল ফোন আর তার নেট পরিষেবা। সেখানে অশান্তির জেরে একটা বড়ো সময় ধরে বন্ধ থাকবে ইন্টারনেট পরিষেবা।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: