Women

বন্ধ স্কুলের মধ্যেই ছোট্ট কিশোরীকে ধর্ষণ করল শিক্ষক !

কোনোভাবেই মুক্তি নেই মেয়েদের, ভয়ের মধ্যে সর্বদা কাটে তাদের জীবন

@ দেবশ্রী : আমাদের দেশে মনে হয় আর যাই হোক কখনও নারী অত্যাচারের উপর লকডাউন জারি হবে না। পরিস্থিতি যেমনই হোক না কেন দেশে, থামছে না নির্যাতন। বন্ধ স্কুলের মধ্যেই বিশেষ ক্লাসের নাম করে এক কিশোরী চারির উপর অমানবিক নির্যাতন করেন খোদ শিক্ষক। গত মার্চ মাসে এই মর্মান্তিক ঘটনা ঘটলেও সবে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটে কেরলের কুন্নুরের। ধর্ষিতা ছাত্রী জানিয়েছে স্কুল বন্ধ থাকলেও শনিবার বিশেষ ক্লাসের নাম করে শিক্ষক তাঁকে ডেকে পাঠান। ফাঁকা স্কুলে এনএসএস ক্লাস আছে বলে সেই ক্লাস ফোরের ছাত্রীকে ডেকে পাঠানো হয়েছিল। এরপর সেই ছাত্রীকে ফাঁকা স্কুলের বাথরুমে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে অভিযুক্ত শিক্ষক। সেখানে তাকে যৌনহেনস্তাও করা হয়।

এই ঘটনার অভিযোগ, প্রাথমিকভাবে করা হয় থালাসারি ডেপুটি সুপারিনটেন্ডট অফ পুলিশের কাছে। কারণ যাঁর বিরুদ্ধে অভিযোগ সেই শিক্ষক আবার সেখানের পঞ্চায়েত কমিটির বিজেপি প্রেসিডেন্ট।

অভিযোগ করার পর থেকেই ধর্ষিতা মেয়েটির পরিবারকে প্র্রতিনিয়ত হুমকি দেওয়া হচ্ছিল অভিযোগ ফিরিয়ে নেওয়ার জন্য। কুনিয়ালি পদ্মরাজন যে মেয়েটিকে রেপ করেছেন তা মেডিক্যাল পরীক্ষায় প্রমানিতও। সেই মেয়েটির শরীরে নির্যাতনের চিহ্ন পাওয়া গেছে। বর্তমানে

ধর্ষণে অভিযুক্ত শিক্ষকে সাময়িক ভাবে স্কুল থেকে বরখাস্ত করেছে স্কুল কর্তৃপক্ষ। অভিযুক্তকে পুলিশ গ্রেফতারও করেছে, কিন্তু সেই গ্রেফতার পর্বও হয়েছে অনেক দেরিতে। তাহলে শাস্তি কবে পাবে অভিযুক্ত ? কবে বিচার পাবে ওই ছোট্ট কিশোরী ?

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Back to top button
%d bloggers like this: