Entertainment

বন্যায় বিধ্বস্ত আসামের অসহায় মানুষকে ১ কোটি দান অক্ষয় কুমারের

করোনা সঙ্কটে যেমন দেশের পাশে থেকেছেন, বন্যা সঙ্কটেও সাহায্যের হাত বাড়ালেন আক্কি

দেবশ্রী কয়াল : বন্যার জেরে বিধ্বস্ত অবস্থা বিহার ও উত্তর পূর্ব অসমের। মানুষ এখন আশ্রয়হীন, খাবার নেই। ত্রাণের ভরসাতেই রয়েছে সেখানে মানুষ। আর এবারে এই বন্যাতে বিধ্বস্ত মানুষদের ত্রাণ দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বলিউড অ্যাকশ্যান ও কমেডি কিং অক্ষয় কুমার। লক্ষ লক্ষ মানুষ অসমের বন্যার কবলে পড়ে রয়েছেন। বিহারেও প্রায় ৭৬ লক্ষ মানুষ বন্যার কবলে পড়েছেন। এই করুন অবস্থাতে এই দুই রাজ্যের জন্যই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অক্ষয় কুমার।

অসমকে ১ কোটি টাকার অর্থদান করেছেন বলিউড সুপারস্টার। সেই অর্থদিন পেয়ে তাঁকে ধন্যবাদ জানিয়েছেন অসমের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোওয়াল। এদিন মঙ্গলবার ট্যুইট করে তিনি লেখেন, ”ধন্যবাদ অক্ষয় কুমার, অসম সরকারের বন্যা ত্রাণ তহবিলে ১ কোটি টাকা দান করার জন্য। আপনি সবসময়েই খারাপ সময়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন, সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। অসমের বন্ধু আপনি। ঈশ্বর আপনার মঙ্গল করুন এবং আপনি আরও উন্নতির শিখরে পৌঁছন, সেই কামনাই করব।”

একেই তো করোনার ত্রাসে অবস্থা বেশ সঙ্কটজনক তার উপর আবার বন্যা। এই দুই মিলিয়েই খুবই খারাপ অবস্থা অসমের একাংশের বাসিন্দাদের। এই খারাপ সময়ে যে ভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অক্ষয় কুমার তার জন্য সত্যিই তাঁকে কুর্নিশ। কারন মানুষের দুর্দিনে মানুষকেই তো পাশে এসে সাহায্যের জন্যে হাত বাড়িয়ে দিতে হবে।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: