Entertainment

বলিউডের ইন্দ্রপতন! ঋষি কাপুরের মৃত্যুতে শোকবার্তা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ ফিলম দুনিয়া। শোকবার্তা জ্ঞাপন করছেন রাজনৈতিক নেতারাও

প্রেরনা দত্তঃ সিনেমা জগতের একজন আইকনিক চরিত্র। বহুমুখী প্রতিভার অধিকারী। বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুরের মৃত্যুতে শোকবার্তায় লিখলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
বুধবার সকালে মৃত্যু হল বলিউড অভিনেতা ঋষি কাপুরের। মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৭ বছর। দীর্ঘদিন ক্যানসারে ভুগছিলেন তিনি। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ ফিলম দুনিয়া। সত্তরের দশক থেকে তাঁর প্রতিভায় মুগ্ধ হয়েছেন দেশবাসী। আর সেই ঋষি কাপুরের মৃত্যুতে ব্যথিত রাজনৈতিক মহলও। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে অসংখ্য রাজনীতিবিদ ঋষি কাপুরের মৃত্যুতে শোকজ্ঞাপন করলেন।

১৫০টিরও বেশি চলচ্চিত্রে তাঁর গৌরবময় উপস্থিতির কথা স্মরণ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। লিখেছেন, ”এমন খবরে আমি হতবাক এবং দুঃখিত। সিনেমার দুনিয়ার আইকনিক চরিত্র ও প্রতিভাবান মানুষ। জাতীয় পুরস্কারপ্রাপ্ত একজন অভিনেতা। ১৫০ টিরও বেশি ছবিতে তাঁর উজ্জ্বল উপস্থিতি। তিনি তাঁর অসুস্থতাকেও সেভাবে প্রকাশ্যে আসতে দেননি। তাঁর পরিবার, বন্ধু, ভক্ত সহ গোটা চলচ্চিত্র জগতের সমস্ত মানুষের প্রতি আমার সমবেদনা রইল।”

তিনি দীর্ঘদিনই ক্যানসারে ভুগছিলেন। গত বছরই সেপ্টেম্বর মাসে তিনি মার্কিন যুক্তরাষ্ট্র থেকে চিকিৎসা সেরে ফেরেন। সম্প্রতি দিল্লিতে শুটিং চলাকালে দূষণজনিত কারণে ঋষি অসুস্থ হয়ে পড়েন। তাঁকে দিল্লিতে প্রাথমিক চিকিৎসা করা হলেও তড়িঘড়ি মুম্বই ফিরিয়ে নিয়ে আসা হয়।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: