West Bengal

বাংলার দুষ্কৃতীরা বাংলার তৃণমূল পেটাচ্ছে

রায়নায় তৃণমূল নেতাদের রাতের অন্ধকারে বেধড়ক পেটালো এক দল দুষ্কৃতীরা

আনসার আলি খাঁ-সহ ৫ তৃণমূল নেতা এই হামলায় জখম হন , জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক উত্তম সেনগুপ্ত বলেন, প্রথমে মাধবডিহি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। এরপর অবস্থার অবনতি হলে আনসার আলিকে স্থানান্তরিত করা হয় বর্ধমান মেডিক্যাল কলেজে।

পূর্ব বর্ধমানের রায়নার তৃণমূল নেতা আনসার আলি খাঁ ভোটপরবর্তী হিংসায় এবার আহত হলেন । জেলার পরিচিত মুখ ২০১১ সালে তৃণমূলে যোগ দেন। জেলা তৃণমূল এর তৃণমূলের দাবি, বুধবার রাতে দলীয় কার্যালয় থেকে বৈঠক সেরে বাড়ি ফিরছিলেন রায়না ২ নম্বর পঞ্চায়েত সমিতির সহসভাপতি তথা ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি আনসার আলি খাঁ-সহ অন্য তৃণমূল নেতারা। পথে তাঁদের ঘিরে ধরে হামলা চালায় অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা। তাদের হাতে ছিল রড, লাঠি ও বাঁশ।

আনসার আলি খাঁ এর মাথায় গুরুতর চোট লেগেছে। উত্তমবাবুর দাবি, বিজেপির দুষ্কৃতীরাই হামলা চালিয়েছে তাদের নেতা-কর্মীদের ওপর। অভিযোগ অস্বীকার করেন বিজেপির জেলা সভাপতি সন্দীপ নন্দী। তিনি টেলিফোনে জানান, তাদের দলের কর্মী-সমর্থকরা হামলায় যুক্ত নয়।

তৃণমূলের আরো অভিযোগ এর সব ২০১১ এর আগে সিপিআইএম এর ঘর ছাড়ারা বিজেপির সাহায্যে ঘরে ফিরে নিজেদের মাটি শক্ত করতেই এই হামলা হয়েছে। পুলিশ রাতে খবর পেলেও কাউকে এখনো গ্রেফতার করে নি। আজ জেলা তৃণমূল নেতৃত্ব মিটিং ডেকেছেন পরবর্তী পদক্ষেপ এর জন্য।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: