Entertainment

বিস্ফোরক অভিনেতা প্রসেনজিৎ, ক্ষোভ উগরে দিলেন তৃণমূল ঘনিষ্ঠ প্রযোজকদের বিরুদ্ধে

টেলি পাড়ার শিল্পী এবং কলাকুশলীরা আর্থিক সংকটের মুখে

তৃণমূল ঘনিষ্ঠ প্রযোজক দাগা ক্রিয়েটিভ মিডিয়ার কর্ণধার রাণা সরকার বিরুদ্ধে প্রসেনজিৎ চ্যাটার্জী শনিবার আর্টিস্ট ফোরামের ডাকা সাংবাদিক বৈঠকে এর বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানান কার্যনির্বাহী সভাপতি হিসেবে। প্রশ্ন তোলেন কেন শিল্পী এবং কলাকুশলীরা পারিশ্রমিক পাবে না , কাল করবে অথচ টাকার সময় এলে সেটা পাবে না , ইটা আবার কি রকম কারবার। এই প্রতিবাদে ছিলেন অন্য সদস্য সদস্যরাও।

প্রসেনজিৎ আরো বলেন যে এই মুহূর্তে দাগা ক্রিয়েটিভ মিডিয়ার চারটি ধারাবাহিক চলছে ‘জয় বাবা লোকনাথ’, ‘আমি সিরাজের বেগম’, ‘খনার বচন’ এবং ‘মহাপ্রভু শ্রীচৈতন্য’ ইত্যাদি।
দাগা ক্রিয়েটিভ মিডিয়ার ‘প্রথম প্রতিশ্রুতি’ শেষ হয়েছে গত ফেব্রুয়ারিতে, এছাড়া অন্য চারটি প্রযোজনা সংশ্লিষ্ট চ্যানেলগুলি গত ১৬ মার্চ থেকে হাতবদল করে অন্য প্রযোজকদের দিয়ে দিলেও অভিনেতা এবং কলাকুশলীদের বড় অংশের পারিশ্রমিক এখনও বাকি বলে দাবি করছে আর্টিস্ট ফোরাম।অভিযোগ আরো যে রাণা সরকারের সংস্থা অতীতেও পারিশ্রমিক দিতে নিয়মিত ভাবে দেরি করেছে।সংশ্লিষ্ট চ্যানেলগুলি গত ১৬ মার্চ থেকে হাতবদল করে অন্য প্রযোজকদের দিয়ে দিলেও অভিনেতা এবং কলাকুশলীদের বড় অংশের পারিশ্রমিক এখনও বাকি বলে দাবি করছে আর্টিস্ট ফোরাম।

ভেসে আসা অভিযোগ এই সংস্থাগুলি বকলমে মন্ত্রী অরূপ বিশ্বাসের ভাই স্বরূপ বিশ্বাস চালাচ্ছে , এছাড়াও অনেক দিনের অভিযোগ যারা গাড়ি দেয় তারাও ঠিক মত টাকা পায় না। তার ফলে গাড়ী যারা সাপ্লাই করেন তারা অনেকে আর টলি পাড়ায় গাড়ি দিতে চান না। আর রাজ্নৈতিক অঙ্গুলি হেলনে কেউ মুখ খোলে না। অতয়েব ক্ষোভে বিক্ষোভে টলিপাড়া উত্তপ্ত।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: