Big Story

বেহালায় তৃণমূলের ১০ কাউন্সিলর বিজেপির পথে : সূত্রের খবর

শোভন চ্যাটার্জীর অনুগামীরা বিজেপির সাথে গাঁটছড়া বাঁধতে চলেছে !

শোভন চ্যাটার্জী দলে থাকলেও পদ হীন অনেক দিন , ঘর গেছে , সংসার গেছে , ছেলে মেয়ের সাথে সম্পর্ক হীন , শশুড়বাড়ির সাথে যোগাযোগ নেই , কালীঘাটে যাওয়া নেই , দিদির সাথে দেখা নেই এই অবস্থায় শুধু ফোনের মাধ্যমে অনুগামীদের যোগাযোগ আছে। ভোটের আগেই রোটে যায় যে শোভন ও তার ঘনিষ্ঠ বান্ধবী নাকি বিজেপিতে যাচ্ছেন , সব কিছুতে আপাতত জল ঢেলে দিলেও গুঞ্জন থামেনি।

সম্প্রতি মুকুল রায় অধুনা তৃণমূল বর্তমানে বিজেপি নেতা বলেছেন যে কলকাতা কর্পোরেশন এর অনেক কাউন্সিলর বিজেপিতে যোগ দেবেন। ওপর দিকে দিলীপ ঘোষও ঘোষণা করেছেন তৃণমূল দলটাই উঠেযাবে , তাই ওরা ওখানে থেকে কি করবে, কাজ করলে আমাদের সাথে আসুক । এই অবস্থায় কানা ঘুষ শোনাযাচ্ছে রাজ্ নৈতিক হাওয়া খারাপ , এলাকার অধিকাংশ কর্মী বিজেপিতে গেছেন তাই আর নেতারা অপেক্ষা করতে পারছেন না , হয়তো ১০ তারিক কিংবা আগে পরে যুক্ত হবে এই নেতারা বিজেপিতে সেটা পাক্কা।

বেহালা কর্পোরেশন যেটা পরে KMC এর সাথে যুক্ত হয়ে ছিল সেটা হচ্ছে ১৩ ও ১৪ নম্বর বোরো , এই দুই বোরোতে বর্তমানে ১৪ টি ওয়ার্ড আছে . বোরো ১৩ তে আছে ১১৫,১১৬,১১৭,১১৮,১১৯,১২০,১২২ ওয়ার্ড- এই বোরোর চেয়ারম্যান সুশান্ত ঘোষ ও বোরো ১৪ তে আছে ১২১,১২৭,১২৮,১২৯,১৩০,১৩১,,১৩২- ওয়ার্ড এই বোরোর চেয়ারম্যান মানিক চ্যাটার্জী। হিসেবে বলছে শোভন চ্যাটার্জির অনুগামী হল ৯ জন কাউন্সসিলর, এর মধ্যে অতি ঘনিষ্ঠতা আছে ৬ জনের বাকি তিন জন এখন শুভেন্দু অধিকারীর অনুগামী সম্প্রতি হয়েছেন। অর্থাৎ ববি হাকিমের নাগালের বাইরেই থেকে হয়েছে সংযুক্ত কলকাতা যা বেহালা বোরো ১৩ ও ১৪ এর নেতা নেত্রী।

এই অবস্থায় অনেকেই কালীঘাটের দিকে নিয়ম মেনে গেলেও মন থেকে যেতে খুব একটা দেখা যাচ্ছে না। শোনা যাচ্ছে যে অনেকেই এদিকে ওদিকে বসে আছেন ভালো অফারের জন্য , নিদেন পক্ষে বিধান সভার টিকিট। এদিকে পাড়ায় পাড়ায় মমতার ছবি নামিয়ে রেখে মোদির বড় বড় ছবি লাগিয়েছে কারা যেন। প্রতি পাড়ায় আর তৃণমূল অফিসে ভিড় নেই , শখের বাজার জেমসলন সরণিতে একই চারতলা তৃণমূল ভবনে এখন আর সেরকম লোক দেখা যাচ্ছে না। তাই দলবদলের কথা প্রকাশে নাহলেও এলেও চলছে গোপনে সতর্কতার সাথে।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: