Sports Opinion

ব্রাজিলের সামনে ১২ বছর পর কোপা চ্যাম্পিয়ন হওয়ার হাতছানি : চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে প্রস্তুত পেরুও, ধারে ভারে ব্রাজিল এগিয়ে

ব্রাজিল আয়োজক, আজ মধ্যরাতে কোপার ফাইনালে নামছে ।সেলেকাওদের সামনে ১২ বছর পর লাতিন আমেরিকা সেরা হওয়ার সুযোগ । ব্রাজিলের সামনে পেরু মেগা ফাইনালে ।

পেরুকেই ৫-০ গোলে উড়িয়ে দিয়েছিল ব্রাজিল। তিতের দল ফাইনালের আগে সেসব কথা মাথায় রাখতে চাইছে না । ফাইনালে কেউ ফেভারিট হয় না স্পষ্ট জানাচ্ছেন উইলিয়ান, ক্যাসেমিরো, দানি আলভেজরা,। সেমি ফাইনাল পর্যন্ত কোনও গোল হজম করেনি ব্রাজিল ।সেলেকাওরা মেসিদের হারিয়ে ফাইনালে উঠেছে । চিলিকে ৩-০ গোলে হারিয়ে ফাইনালে পৌঁছেছে পেরু । পেরুও চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে প্রস্তুত তাই ধারে ভারে ব্রাজিল এগিয়ে থাকলেও ।

আগের অবস্থান ব্রাজিল ২০১৬ সালে কোপা আমেরিকায় এই পেরুর কাছে হেরেই গ্রুপ পর্ব থেকে ছিটকে গিয়েছিল । এর পরই দুঙ্গাকে সরিয়ে ব্রাজিলের কোচ করা হয় তিতেকে।ব্রাজিল ২০০৭ সালে শেষবার কোপা আমেরিকায় চ্যাম্পিয়ন হয়েছিল।ফিরমিনো, জেসুসদের সামনে ১২ বছর পর মারাকানায় লাতিন আমেরিকা সেরা হওয়ার সুযোগ । রাত ১:৩০ মিনিটে ভারতীয় সময় মারাকানায় শুরু হবে ব্রাজিল বনাম পেরু কোপা আমেরিকা ২০১৯ এর ফাইনাল।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: