Big Story

ভাটপাড়ায় মূল অভিযুক্তরা কোথায় , পুলিশ কেন চুপ ? নবান্নের কথা শুনছে না , বদল হচ্ছে পুলিশ কর্তা। আসবে কি শান্তি ?

১৪৪ ধারা চলছে কাল সকাল থেকে , বন্ধ ইন্টারনেট পরিষবা। শান্তির জন্য এলাকায় মাইকে আবেদন করছে পুলিশি । গন্ডগোলে মদত দেওয়া নেতারা উভয় পক্ষের নেতারা বহাল তবিয়তে পুলিশি নিরাপত্তা নিয়ে এলাকা দাপাচ্ছে। ভাটপাড়া

বিশাল পুলিস বাহিনী, র‍্যাফ, কমব্যাট ফোর্স মোড়ে মোড়ে মোতায়েন , বৃহস্পতিবারের সংঘর্ষের পর আজ থমথমে ভাটপাড়া। ১৪৪ ধারা গতকালই জারি হয় । বন্ধ ইন্টারনেট পরিষবা। শান্তি বজায় রাখতে মাইকে আবেদন করছে পুলিস। আজ দুই সমর্থকের দেহ নিয়ে মিছিল করবে বিজেপি।উত্তেজনা বাড়ার সম্ভবনা।

নবান্নের নির্দেশে তন্ময় রায় চৌধুরীর জায়গায় আসছেন ব্যারাকপুর কমিশনার হিসেবে দায়িত্ব নিচ্ছেন মনোজ ভার্মা । আজ বেলা ১১টা নাগাদ সিপি অফিস ঘেরাও করা হবে বলে ঘোষণা করেছেন সাংসদ অর্জুন সিং।যেতে পারে বিজেপির সংসদীয় দল। মৃতের সৎকার নিয়ে বিস্তর সমস্যা তৈরী হয়েছে , পুলিশের বরকর্তাদের কপালে ভাঁজ ধরেছে। ঘটে যাওয়া ঘটনায় ১৪ জনকে গ্রেফতার করেছে পুলিস। চলছে রাতভর তল্লাশিতে উদ্ধার অস্ত্র-বোমা। জায়গায় জায়গায় নাকা চেকিং। চলছে জলপথে নজরদারিও।

পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে শূন্যে গুলি চালায় ,সংঘর্ষে রামবাবু সাউ ও ধরমবীর সাউ নামে ২ জনের মৃত্যু হয়। তারা বিজেপির সমর্থক বলে দাবি করেছে গেরুয়া শিবির।
বৃহস্পতিবার ভাটপাড়ায় নতুন থানা উদ্বোধনের আগে প্রবল বোমাবাজি শুরু হয়ে যায় ভাটপাড়ার বিভিন্ন এলাকায়। তাতেই এই ঘটনা ঘটে , এখন এলাকা জুড়ে প্রশ্ন রামবাবু সাউ ও ধরমবীর সাউ কোনদিন কোন পার্টি করেন নি বলে সতাহনীয় মানুষ জানিয়েছে। বিজেপি নেতাদের সাথে বেশ কয়েকবার কথা হয়েছে ওই দুই পরিবারের , তবে কি কথা হয়েছে তার খবর কেও জানে না। ওই দুই পরিবারের দেশের থেকে লোকেরা গতকাল এসেছে আর কিছু আজ আসবে।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Back to top button
%d bloggers like this: