Sports Opinion

ভারতীয় দলের স্পিনার যুজবেন্দ্র চাহালকে ব্লক করে দেওয়ার হুমকি দিলেন ক্রিস গেইল

চাহালের টিকটক ভিডিয়ো নিয়ে বিদ্রুপ করলেন ক্রিস গেইল।

প্রেরনা দত্তঃ ভারতীয় দলের স্পিনার যুজবেন্দ্র চাহাল সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়, তিনি প্রায়ই টিকটকে মজার মজার ভিডিও করে থাকেন। কিন্তু তার সেই সমস্ত মজার ভিডিও গুলি ক্রিকেট মহলে যে খুব একটা জনপ্রিয় নয় সেটা ক্রমশ প্রকাশ্যে চলে আসছে। সোশ্যাল মিডিয়াতে যুজবেন্দ্র চাহালের ফ্যান—ফলোয়ার্স খারাপ নেই। তবুও তাঁকে নিয়ে কাছের লোকেরাই ঠাট্টা করেন। কাছের লোক বলতে টিম ইন্ডিয়ায় তাঁর সতীর্থরা। বিরাট কোহলি থেকে শুরু করে রোহিত শর্মা। কেউই তাঁকে নিয়ে মজা করার সুযোগ ছাড়েন না। চাহাল টিকটকে নিয়মিত ভিডিয়ো পোস্ট করেন।

এর আগে চাহালের টিকটক ভিডিও নিয়ে তাকে খোঁচা দিয়ে ট্রল করেছিলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এবং ওপেনার ব্যাটসম্যান রোহিত শর্মা। এবার চাহালকে খোঁচা দিলেন ক্যারিবিয়ান সুপারস্টার ক্রিস গেইল। গেইল জানালেন প্রয়োজনে তোমাকে ব্লক করে দেওয়া উচিৎ।
২৯ বছর বয়ী চাহালের টিকটক ভিডিয়ো নিয়ে প্রায়ই মজা করেন বিরাট কোহলি। ইনস্টাগ্রাম লাইভ আড্ডায় এবি ডিভিলিয়ার্সকে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি বলেছিলেন, তোমার দেখে মনেই হবে না যে এই ছেলেটা আন্তর্জাতিক ক্রিকেট খেলে। এটাও মনে হবে না যে ওর বয়স ২৯। একবার ওর ভিডিওগুলো দেখো পারলে। ও একেবারে জোকার। চাহাল অবশ্য এসব নিয়ে কখনও প্রতিক্রিয়া দেন না।

তিনি হাসিমুখেও এসব ঠাট্টা মেনে নেন। ইনস্টাগ্রাম লাইভ সেশনে এসে চাহালকে গেইল বললেন, টিকটক যেন ব্লক করে দেয় তোমাকে। আমি এটা মজা করে বলছি না। সোশ্যাল মিডিয়ায় তোমাকে দেখতে বড্ড বিরক্তিকর লাগে। তোমার এখনই নিজে থেকে সোশ্যাল মিডিয়া ছেড়ে বেরিয়ে আসা উচিৎ।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: