Entertainment

বিগবস ঘরের দায়িত্ব থেকে এবারে সরতে চাইছেন ভাইজান সালমান খান।

ক্লান্তিকর হয়ে উঠছে পরিবেশ, প্রভাব পড়ছে জীবনের অন্য ভাগেও। বিগবস ১৩ থেকে তাই বিদায় নেওয়ার জন্য প্রস্তুত সালমান। আসছে ফারহা।

@ দেবশ্রী : বহু প্রচলিত, রিয়েলিটি শো বিগবস সবসময় কিছু না কিছু বিষয় নিয়ে খবরের শিরোনামে থাকে। চর্চায় থাকে বিগবস ঘরের কাহিনী। তবে, এবারে ‘বিগবস ১৩’ থেকে এবার সরে যাচ্ছেন সলমন খান। এই খবর এদিন গোটা দিন ধরেই বলিউডের আনাচ কানাচে কান পাতলেই শোনা যাচ্ছে। যে সময় সালমান খান এই শোয়ে আসেন উপস্থাপক হয়ে তখন থেকেই রকেট গতিতে টিআরপি চড়তে থাকে। তবে হটাৎ করেই শো ছেড়ে যাচ্ছেন সালমান খান।

‘দাবাং ‘ স্টার সালমান জানান, তিনি নিজেই এই শো ছাড়তে চান। কারণ ‘বিগবস’ এর সঞ্চালনা করা অত্যন্ত ক্লান্তিকর বলে মনে হয়েছে তাঁর। সলমন খান এক সাম্প্রতিক সাক্ষাত্‍কারে বলেন, এই শো সঞ্চালনা করতে গিয়ে তাঁর জীবনের একটি দিক অন্য দিকের জন্য বাঁধা হয়ে দাঁড়াচ্ছে।আর সেই কারন বশত তিনি বিগবস ১৩ ছাড়তে চাইছেন। প্রসঙ্গত, ২০১১ সাল থেকে বিগবস-এর সঞ্চালনা করছেন সালমান খান।

শোনা যাচ্ছে, বিগবস এর প্রতিযোগীদের ব্যবহার নিয়েই বেশ ক্ষুব্ধ সলমন, আর তার বহিঃপ্রকাশও শো চলাকালীন কয়েকবার দেখা গেছে।। তিনি ঘনিষ্ঠমহলে জানিয়েছেন যেভাবে প্রতিযোগীরা নিজেদের মধ্যে খারাপ ব্যবহার করছেন,তা সহ্য করা অত্যন্ত ক্লান্তিকর। আর সেই জন্যই তিনি বিগবস ১৩ ছাড়তে চান।

এই মুহূর্তে যে খবরটি শোনা যাচ্ছে তা হল, সালমান খানের জায়গায় বিগবস ১৩ সঞ্চালনা করতে আসছেন ফারহা খান। এর আগেও একবার একটি সিজনে, শো এর মাঝ সময় থেকেই সালমান খানের জায়গায় শো সঞ্চালনা করেছিলেন ফারহা খান। তখন অবশ্য কারন ছিল তাঁর সিনেমা। আর এখন কারন খোদ বিগবস ঘরের সদস্যরা।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Back to top button

Discover more from Opinion Times - Bengali News

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading