West Bengal

মমতার কথা শুনে ৯০ ডিগ্রি ঘুরে গেলেন শিখা

'এটা আমাদের পারিবারিক গন্ডগোল। এটা নিয়ে রাজনীতি না করাই ভালো।' ----- বললেন শিখা গাঙ্গুলী

গত কাল নিমতায় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বলেন বিজেপি ছোট্ট বাচ্চাকে আছাড় মেরে ফেলেছে আর বলেন সিআইডির টিম তৃনমূলের প্রতিনিধি দল ওদের বাড়িতে জাবেন। এই কথা শোনার পর শিখা গাঙ্গুলী ৯০ ডিগ্রী অ্যাঙ্গেল হয়ে বলেন এইটা আমাদের পারিবারিক গন্ডগোল এই ব্যাপারে বিজেপির কেউ জড়িত নেই। এটা নিয়ে রাজনীতি না করাই ভালো।

ঘটনাটি ঘটেছে ২/৬/২০১৯ তারিখে অশোকনগর শ্রীকৃষ্ণপুর পঞ্চায়েতে ক্যাউসা কলোনির ঘটনা। ২ তারিখ সকাল আটটা নাগাদ তার দু-মাসের শিশুকে দুধ খাওয়াচ্ছিল । সেই সময় শ্বাশুড়ি, ননদ, ভাসুর এসে তাঁকে মারধোর করে। সেই সময় ছোট বাচ্চাটার আঘাত লাগে।গুরুতর অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। সন্ধ্যে ঠিক ছটা নাগাদ শিশুটির মৃত্যু হয়। সেই মৃত্যু ঘিরে অশোক নগর থানায় লিখিত অভিযোগ করে। সুশান্ত গাঙ্গুলী বিজেপি নেতা হিসেবে পরিচিত আর শিখা গাঙ্গুলী তৃণমূল করে বলে তাকে মারধর করেছে সেইখানে বাচ্চাটার মৃত্যু হয়। তারপরে অশোকনগর থানায় এসে লিখিত অভিযোগ দায়ের করে অভিযোগের ভিত্তিতে সুশান্ত গাঙ্গুলী কে পুলিশ অ্যারেস্ট করে।

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির গত কালকের কথা শুনে শিখা গাঙ্গুলী ৯০ ডিগ্রি অ্যাঙ্গেল হয়ে গেল। তিনি বলেন এখানে কোন পার্টির ব্যাপার নেই এইটা নিয়ে রাজনীতি না করাই ভালো। আমাদের পারিবারিক গন্ডগোলে আমার হাত থেকে পড়ে যায় বাচ্চা সেইখানে তার মৃত্যু হয়। আমার ভাসুর বিয়ের পর থেকে আমাকে মারধোর করতো। গত ২/৬/২০১৯ তারিখে আমি রাগের বশেতে অভিযোগ করি। এই ব্যাপার নিয়ে রাজনৈতিক করাটা ঠিক না। এটা আমাদের পারিবারিক গন্ডগোল।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Back to top button
%d bloggers like this: