Big Story

মমতার হয়ে প্রচারে জয়া বচ্চন, সোমবার থেকে টালিগঞ্জে প্রচারে নামবেন

আজ টালিগঞ্জ থেকে টিএমসি প্রার্থী অরূপ বিশ্বাসের সমর্থনে তিনি প্রচারে নামবেন বলে জানা যাচ্ছে

মধুরিমা সেনগুপ্ত: বাংলায় এখন ভোটের মরসুম, বাংলার মসনদে কে বসবে তা নিয়ে চলছে জোরদার লড়াই। ইতিমধ্যে সম্প্রতি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মাননীয়া মমতা বন্দ্যোপাধ্যায় কংগ্রেস সহ দেশের প্রধান প্রধান বিরোধী দলের নেতাদের চিঠি লিখে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আবেদন করেছিলেন। সেই চিঠির আবেদনে সাড়া দিয়েই এবার সমাজবাদী পার্টির (এসপি) সাংসদ জয়া বচ্চন তৃণমূল কংগ্রেসের (টিএমসি) প্রার্থীর পক্ষে প্রচার করবেন বলে জানা যাচ্ছে।

বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চনের বাংলার সঙ্গে আত্মীয়তার সম্পর্ক। অমিতাভ বচ্চনকে প্রায়শই বাংলার জামাই বলা হয়। টিএমসি এই ভোটের মুখে দলের হয়ে প্রচার করার তালিকায় জয়া বচ্চনকে অন্তর্ভুক্ত করেছে। তিনি গতকাল অর্থাৎ রবিবার সন্ধ্যায় কলকাতায় পৌঁছেছেন এবং আজ টালিগঞ্জ থেকে টিএমসি প্রার্থী অরূপ বিশ্বাসের সমর্থনে প্রচার করবেন। অরূপ বিশ্বাসের প্রতিদ্বন্দ্বী হিসাবে টালিগঞ্জ থেকে দাঁড়িয়েছেন বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়।

এই ভোটের মুখে নন্দীগ্রাম, ভবানীপুরের মতো শিরোনামে রয়েছে টালিগঞ্জও। একদিকে তিনবারের বিজয়ী প্রার্থী টিএমসির বিধায়ক অরূপ বিশ্বাস নিজের আসনটি বাঁচাতে মরিয়া চেষ্টা করছেন, অন্যদিকে কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় বিজেপির প্রার্থী হিসাবে সমানে টক্কর দিচ্ছেন। এখন এটাই দেখার এতো কিছু করেও অরূপ বিশ্বাস কি পারবেন নিজের আসন টিকিয়ে রাখতে? বাংলা তাকিয়ে আছে সেই উত্তরের দিকে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: