West Bengal

“মমতা বন্দ্যোপাধ্যায় এক সৎ আর আমরা সবাই চোর “: মৌ রায় তৃণমূল নেত্রী

একের পর এক বিদায়ী কাউন্সিলরের বিরুদ্ধে 'কাটমানি' নেওয়ার অভিযোগ পশ্চিম মেদিনীপুরে।

এবার পশ্চিম মেদিনীপুর:- একের পর এক বিদায়ী কাউন্সিলরের বিরুদ্ধে ‘কাটমানি’ নেওয়ার অভিযোগ উঠছে মেদিনীপুর শহরে। রোকাইয়া খাতুন, জীতেন্দ্র নাথ দাসের পর, ২ নং ওয়ার্ডের কাউন্সিলর নির্মাল্য চক্রবর্তীকে কাটমানি ইস্যুতে অভিযুক্ত করে তাঁরই ওয়ার্ডে পড়েছিল ব্যানার!

আর এবার সরাসরি থানায় অভিযোগ ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মৌ রায়ের বিরুদ্ধে। অভিযোগকারী বিদ্যুৎ কুমার ঘোষ ৫ নং ওয়ার্ড (বিধাননগর) এরই বাসিন্দা। তাঁর অভিযোগ, ২০১৪ সালে তাঁর নির্মীয়মাণ বাড়ি বিভিন্ন অছিলায় বন্ধ করে দেন কাউন্সিলর মৌ রায় এবং তার স্বামী চন্ডী হাজরা। এরপর সাড়ে তিন লাখ (৩,৫০,০০০) টাকা ঘুষ দেওয়ার বিনিময়ে পুনরায় বাড়ি সম্পূর্ণ করার অনুমতি দেওয়া হয়!

মুখ্যমন্ত্রীর ঘোষণার পর, এখন তিনি কাউন্সিলরকে দেওয়া ‘কাটমানি’ বা ঘুষের টাকা ফেরত চাইছেন । যদিও অভিযোগ অস্বীকার করেছেন বিদায়ী কাউন্সিলর মৌ রায়।বিপাকে পড়েন মৌ , তিনি জেলার নামডাক করা মহিলা নেত্রী। শুভেন্দু অধিকারীর স্নেহধন্য , ওপিনিয়ন টাইমস এর পক্ষথেকে জেলা সভাপতিকে ফোন করলেও কেও কথা বলতে চাননি। তবে থানা এই বিষয়ে মুখ খুলতে রাজি নন , শুধু জানান এই অভিযোগ নবানে পাঠিয়ে দেব। ওরাই যা করার তাই করবেন।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: