Health

মহারাষ্ট্র সচিবালয়ে তালা, ৪ কর্মীর শরীরে করোনা জীবাণু

এই সচিবালয়ে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে ছাড়াও সব মন্ত্রী ও সচিবদের কার্যালয় রয়েছে।

প্রেরনা দত্তঃ লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ মহারাষ্ট্রে। এবার রাজ্য সচিবালয়ে ঢুকে পড়ল করোনা।মহারাষ্ট্র সচিবালয়ের ৪ কর্মীর করোনা সংক্রমণ ধরা পড়ায়, সচিবালয় তড়িঘড়ি বন্ধ করে দেওয়া হল। সরকারি সূত্রে খবর, আগামী ২ দিন সচিবালয় সম্পূর্ণ বন্ধ থাকবে। ওই ৪৮ ঘণ্টায় সচিবালয় স্যানিটাইজ করা হবে।

এই সচিবালয়ে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে ছাড়াও সব মন্ত্রী ও সচিবদের কার্যালয় রয়েছে। সচিবালয়ের যে ৪ কর্মীর শরীরে করোনার সংক্রমণ ছড়িয়েছে তাঁরা বিভিন্ন দফতরে কর্মরত। ইতিমধ্যেই আক্রান্তদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মহারাষ্ট্রে করোনা আক্রান্ত হয়ে ৪০০ জনের মৃত্যু হয়েছে। নোভেল করোনাভাইরাসের সংক্রমণে মহারাষ্ট্রে বুধবার সকাল পর্যন্ত আক্রান্ত বেড়ে ৯৩১৮।দেশের মধ্যে মহারাষ্ট্রেই সবচেয়ে বেশি মানুষ করোনা আক্রান্ত হচ্ছেন। প্রতিদিন ছড়াচ্ছে সংক্রমণ। পাল্লা দিয়ে অব্যাহত মৃত্যু-মিছিল। পরিস্থিতি নিয়ন্ত্রণে দিশেহারা উদ্ধব ঠাকরের প্রশাসন।গত ২৪ ঘণ্টায় মহারাষ্ট্রে ৩১ জন মারা গিয়েছেন।বাণিজ্যনগরী মুম্বইতেই আক্রান্ত ৬,১৬৯ জন। মৃত্যু হয়েছে ২৪৪ জনের। এখনও পর্যন্ত ১,৩৮৮ আক্রান্ত সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: