Entertainment

মাধুরীর কার্মেলো-কে আপনি চেনেন নাকি !

লকডাউনে মাধুরী দীক্ষিতের দিন কাটছে তার সারমেয়কে নিয়েই

পল্লবী : সেলেবদের অন্দর মহলে উঁকি দিতে কার না ভালো লাগে তাইনা ! সকাল সন্ধ্যে তাদের কাজ আর আমাদের কাজ তো এক নয়। অবশ্য এমন ধারণাকে সম্পূর্ণ ভাবে ভেঙ্গে দিয়েছেন অনেকেই। এই বন্দি দশায় তাদের দেখা গেছে কখনো ঝাড়ু নিয়ে ঘর ঝাড়তে আবার কখনো সিঙ্কে বাসন মাজতে সব মিলিয়ে এখন সাধারণ থেকে অসাধারণ মিলে মিশে একাকার। তাহলে আজ কার ঘরে উঁকি দেবেন তাই ভাবছেন তো ? আর ভাবনা চিন্তা না বাড়িয়ে চলুন যাওয়া যাক মাধুরী জির বাড়ি। হ্যাঁ ঠিকই ধরেছেন আপনাদের প্রিয় মানুষ মাধুরী দীক্ষিত।

এই লকডাউনে তার সবচেয়ে পছন্দের কাজের তালিকায় রয়েছে কার্মেলো। নিশ্চই ভাবছেন তো কে সে ? ইনি হলেন মাধুরীর খুব পছন্দের সারমেয়। ইন্সটাগ্রামে মাধুরী একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে তিনি তাঁর পোষ্য কার্মেলোর সঙ্গে রয়েছেন। মাধুরী লিখেছেন কার্মেলোর সঙ্গে সময় কাটাতে তিনি সবচেয়ে বেশি পছন্দ করেন। এছাড়া মাধুরী আর কী কী করছেন? মাধুরী জানিয়েছেন, কার্মেলোর সঙ্গে সময় কাটানো ছাড়াও তিনি তাঁর পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। টুকটাক রান্না করছেন। কথ্থক নাচের অনুশীলন করছেন। বইও পড়ছেন।

মাধুরী লিখেছেন তিনি তাঁর পছন্দের সারমেয়টির সঙ্গে সময় কাটাতে সবচেয়ে বেশি পছন্দ করেন। তিনি পাল্টা জিজ্ঞেস করেছেন অন্যরা কী পছন্দ করেন? অনুরাগীদের সঙ্গে তিনি সরাসরি বার্তালাপের জন্য ট্যুইটারকে বেছে নিয়েছেন। প্রসঙ্গত মাধুরীর পছন্দের সারমেয় কার্মেলোর কথা যাঁরা জানেন এবং যাঁরা মাধুরীর সব পোস্ট করা ভিডিও দেখেন, তাঁরা জানেন কিছুদিন আগে মাধুরী একটি ভিডিও প্রকাশ করেন। সেখানে দেখা যায় মাধুরী যখন নাচের অনুশীলন করছিলেন তখন তাঁর সঙ্গে নাচার চেষ্টা করছে কার্মেলোও। বেশ মজার মন ভালো করা একটা গল্প আজ আপনাদের কাছে নিয়ে এলেন মাধুরী।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: