West Bengal

মালদহে বাড়ছে আক্রান্তের সংখ্যা, সাধারন মানুষ আতঙ্কে

লকডাউন না বাড়ালে হবে না রক্ষা, দাবি স্থানীয়দের

@ দেবশ্রী : দিন দিন পরিস্থিতি যে হারে হাতের নাগালের বাইরে বেরিয়ে যাচ্ছে সেই হিসাবে, বাড়ছে আরও উদ্বেগ। মালদহে ক্রমেই বাড়ছে নোভেল করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। জেলায় নতুন করে আরও ৬ জন করোনা আক্রান্তের হদিশ মিলেছে। সব মিলিয়ে এখনও পর্যন্ত মালদহে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ১৯।

মালদহে নতুন করে যে ৬ জন করোনা আক্রান্ত হয়েছেন তাঁদের মধ্যে ২ জন মঙ্গলবাড়ী পঞ্চায়েত এলাকার বাসিন্দা। গ্রামে দু’জনের করোনা সংক্রমিত হওয়ার খবর ছড়িয়ে পড়তে আতঙ্কিত হয়ে পড়েন গ্রামবাসীরা। গ্রামে বহিরাগতদের প্রবেশ আটকাতে বেহুলা নদীর সেতু খুলে দেওয়া হয়। আপাতত এই এলাকার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করা হয়েছে আশে পাশের সকল গ্রামাঞ্চলের।

মালদহে নতুন করে যে ৬ জন করোনা পজিটিভ রোগীর সন্ধান পাওয়া গিয়েছে তাঁদের মধ্যে ১ জন হরিশ্চন্দ্রপুর-১নং ব্লকের,২ জন পুরাতন মালদহ ব্লকের,১ জন মানিকচক ব্লকের,১ জন কালিয়াচক ১ নং ব্লকের এবং অন্য ১ জন হবিবপুর ব্লকের।

এলাকার বাসিন্দাদের দাবি, লকডাউন বাড়ানো হোক। ইতিমধ্যেই মঙ্গলবাড়ী গ্রাম পঞ্চায়েত এলাকায় ২ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। এরপর থেকেই আতঙ্কে রয়েছেন গ্রামবাসীরা। তাই গ্রামে বহিরাগতদের অবাধ প্রবেশ ঠেকাতে এই ব্যবস্থা নেওয়া হয়েছে। পাশাপাশি তাঁরা লকডাউন বাড়ানোর জন্য আবেদনও জানিয়েছেন বলে জানা গিয়েছে।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: