Health

মুর্শিদাবাদের জঙ্গিপুরেও চার করোনা আক্রান্তের সন্ধান

ভাইরাসের থাবা তিনজন পরিযায়ী শ্রমিক এবং একজন স্বাস্থ্যকর্মীর উপর

প্রেরনা দত্তঃ করোনা থাবা এখন বিশ্ব জুড়ে। এ রাজ্যেও করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে ক্রমসই।আর এবার মালদহের পর মুর্শিদাবাদের জঙ্গিপুরে ভিন রাজ্য থেকে ফেরা পরিযায়ী শ্রমিকের শরীরে করোনা সংক্রমণ। ভাইরাসের থাবা তিনজন পরিযায়ী শ্রমিক। সে জেলাতেও বাড়ছে আতঙ্ক।
ভাইরাসের থাবা তিনজন পরিযায়ী শ্রমিক এবং একজন স্বাস্থ্যকর্মী-সহ মোট চারজনের শরীরে। তাঁদের প্রত্যেককে বহরমপুরের কোভিড হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

জঙ্গিপুর মহকুমা হাসপাতালের এক স্বাস্থ্যকর্মী করোনা আক্রান্ত। জঙ্গিপুর পুরসভার প্রতাপপুর কলোনির বাসিন্দা। স্বাস্থ্যদপ্তর সূত্রে খবর, মুর্শিদাবাদের জঙ্গিপুর মহকুমায় প্রথম চারজনের করোনা আক্রান্তের খবর পাওয়া গেল। তাঁদের মধ্যে তিনজন ভিন রাজ্য ফেরত পরিযায়ী শ্রমিক। পরিযায়ী শ্রমিকরা সুতি দুই নম্বর ব্লকের মহেন্দ্রপুরের বাসিন্দা।

নয়াদিল্লি থেকে জ্বর, সর্দি, কাশি নিয়ে অ্যাম্বুল্যান্সে করে দিন পনেরো আগে বাড়ি ফেরেন। মহেশাইল ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে তাঁদের চিকিত্‍সা করা হয়। তবে করোনা সন্দেহে তাঁদের বহরমপুরের কোয়ারেন্টাইন সেন্টারে পাঠানো হয়। সেখানে করোনা পরীক্ষা করানো হয় তাঁদের। ওই রিপোর্ট হাতে আসতেই নিশ্চিত হন চিকিত্‍সকরা।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: