West Bengal

মৃতের পরিবারকে আশ্বাস পশে থাকার শুভেন্দুর , বাস্তবে কি ফলবে ?

নিহত প্রাক্তন পঞ্চায়েত প্রধানের বাড়িতে গিয়ে দেখা করে পরিবারের পাশে থাকার আস্বাস দিলেন শুভেন্দু অধিকারী

বাম রাম বাহিনীর হাতে নিহত তৃনমুলের প্রাক্তন পঞ্চায়েত প্রধানের বাড়িতে গিয়ে তাঁর পরিবারের পাশে থাকার আস্বাস দিলেন তৃনমুলের বাঁকুড়া জেলার পর্যবেক্ষক তথা রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী । শনিবার বিকালে বাঁকুড়া হয়ে শালতোড়া ব্লকের দুর্লভপুর গ্রামে নিহত প্রাক্তন পঞ্চায়েত প্রধান কাজল মন্ডলের বাড়িতে যান তিনি । পরিবারের সঙ্গে দেখা করে দলের তরফে পরিবারের হাতে আর্থিক সাহায্য তুলে দেওয়ার পাশাপাশি নিহত কর্মীর স্ত্রীকে সাত দিনের মধ্যে সরকারি চাকরী দেওয়ার প্রতিশ্রুতি দেন দলীয় পর্যবেক্ষক ।


গত ২৮ মে পাওনা টাকা দেওয়ার নাম করে শালতোড়া থানার দুর্লভপুর গ্রামের নিজের বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে দুষ্কৃতিরা খুন করে স্থানীয় সালমা গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান তথা তৃনমুলের একনিষ্ঠ কর্মী কাজল মন্ডলকে । এই ঘটনার পর শালতোড়া থানার পুলিশ দুজনকে গ্রেফতারও করে । নিহতর পরিবারের তরফে দাবি করা হয় তৃনমুল করার অপরাধে বিজেপি ও বাম আশ্রিত দুষ্কৃতিরা তাঁকে খুন করেছে । দলীয় কর্মীর এই মর্মান্তিক পরিনতির কথা কানে যেতেই তাঁর পরিবারের সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করেন তৃনমুলের বাঁকুড়া জেলার নব নিযুক্ত পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী ।


শনিবার শুভেন্দু অধিকারী প্রথমে বাঁকুড়া শহরের সার্কিট হাউসে আসেন । সেখান থেকে দলের জেলা নেতাদের সঙ্গে নিয়ে তিনি সটান হাজির হন শালতোড়া ব্লকের দুর্লভপুর গ্রামের নিহত তৃনমুল কর্মী কাজল মন্ডলের বাড়িতে । তাঁর বাড়িতে পৌঁছেই প্রথমে কাজল মন্ডলের ছবিতে মালা দিয়ে শ্রদ্ধা জানান শুভেন্দু অধিকারী । পরে পরিবারের সঙ্গে দেখা করে সবরকম ভাবে তাঁদের পাশে থাকার আস্বাস দেন তিনি । পরে দুর্লভপুর গ্রামের অদূরে দলীয় ভাবে আয়োজিত কাজল মন্ডলের স্মরণ সভায় যোগ দেন তিনি । সেখানে বক্তব্য রাখতে উঠে শুভেন্দু অধিকারী বলেন, বামেদের হার্মাদরা এখন গেরুয়া জামা পরে জেলায় জেলায় দাপিয়ে বেড়াচ্ছে । আগে এ রাজ্যে বিজেপি র ভোট ছিল মাত্র সতেরো শতাংশ । সিপিএম এর ভোট ছিল ২৯ শতাংশ । সিপিএম নিজেদের ২২ শতাংশ ভোট বিজেপি কে দিয়ে খাল কেটে কুমির এনেছে । এই ঘটনায় সিপিএম কেই পস্তাতে হবে । আমরা এ রাজ্যে এক নম্বরে ছিলাম । এখনও এক নম্বরে আছি আর ভবিষ্যতেও এক নম্বরে থাকব । আগে আমরা হার্মাদদের খেদিয়েছি । মাওবাদীদের তাড়িয়েছি আর এই পিপিলিকাদেরও তাড়াতে আমাদের বেশি সময় লাগবে না’ ।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: