Women

যুগল ঝুলছে গাছের ডালে : সব স্বপ্ন শেষ, মাতৃ হারা ছোট্ট দুই শিশু

চন্দ্রকোনার মনোহরপুরে প্রেমিক যুগলের দেহ উদ্ধার গাছের ডালে , কস্মিন কালেও কেও ভাবে নি এমন হতে পারে , জানালো পরিবারের লোকজন।

নিজস্ব প্রতিনিধি পশ্চিম মেদিনীপুর :- চন্দ্রকোনার মনোহরপুরে প্রেমিক যুগলের দেহ উদ্ধার। আজ সকালে চন্দ্রকোণার মনোহরপুর ২ অঞ্চলের সীতারামপুরে একটি বটগাছে এক প্রেমিক প্রেমিকার ঝুলন্ত দেহ উদ্ধার হল। প্রেমিকের নাম  অনুপ মণ্ডল(২৫) এবং প্রেমিকার নাম সোমাশ্রী মান্না(২৮)। সোমাশ্রীর দাসপুর থানা এলাকায় বিয়ে হয়েগিয়েছিল। তাঁর   একটি মেয়ে ও ছেলে রয়েছে। সোমাশ্রীর সঙ্গে বিয়ের অনেক আগে থেকেই বাপের বাড়ির সীতারামপুরের অনুপের সঙ্গে প্রেম ছিল দীর্ঘ দিনে। অনুপ বাইরের রাজ্যে কাজ করত। বিয়ের পরও সেই প্রেম দুরন্ত গতিতে চলে। দুই বাড়িতে অশান্তি প্রায় লেগে থাকত।

অনুপের পরিবার জানিয়েছে সোমাশ্রীর সাথে যোগাযোগ ছিল অনেক আগে কিন্তু ওর বিয়ে হয়ে যাবার পর কোন যোগাযোগ ছিল কিনা জানি না। কিন্তু এই সিদ্বান্ত ওদের মেনে নিতে পারছেন না পরিবারের কেও। পরিবারের প্রশ্ন ছোট ছেলে মেয়ে গুলোর কথা না ভেবে এধরণের দায়িত্ব জ্ঞানহীন কাজ কি ভাবে করলো তাতেই বিস্মিত।

কয়েক দিন আগে সোমাশ্রী তাঁর বাপের বাড়ি সীতারামপুরে আসেন। গত রাতে প্রেমিক-প্রেমিকা  বাড়ির সামনের একটি বটগাছে একই দড়িতে আত্মহত্যা করেন। আজ সকালে পুলিশ এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। এই ঘটনায় এলাকায় শেকের ছায়া নেমে এসেছে।সোমাশ্রীর স্বামীর কোন প্রিতিক্রিয়া পাওয়া যায়নি।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: