Big Story

রক্ত ঝরছে বঙ্গে : আবারো খুন : গলসিতে তৃণমূল কংগ্রেস কর্মীকে পিটিয়ে ‘খুন’ ১

এবার অভিযুক্ত বিজপি, প্রশ্ন উঠছে এরা করা , এত খুন কি শুধু রাজনীতির জন্য না অন্য কিছু ?

জয়দেব রায়(৫০) কে লোহার রড দিয়ে মার্ ,তার পর জয়দেবের মাথায় প্রথমে আঘাত করা হয়। রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে গেলে, জয়দেব রায়কে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন অন্যান্য তৃণমূল কর্মীরাও। বার বার রাজনৈতিক সংঘর্ষের বলি কখনো তৃণমূল কর্মী, বিজেপি বা সিপিআইএম । ঘটনাস্থল পূর্ব বর্ধমানের গলসি। গলসি তৃণমূল কংগ্রেস কর্মীকে পিটিয়ে খুনের অভিযোগ বিজেপির বিরুদ্ধে।

গতকাল রাত দশটা নাগাদ গলসির খানা জংশন থেকে সাটিনন্দি গ্রামে বাড়ি ফিরছিলেন জয়দেব রায়, সঙ্গে ছিলেন আরও তিন জন তৃণমূল কংগ্রেস কর্মী। এক তৃনমূল কর্মী বলেন এলাকায় কলাবাগানের কাছে একদল বিজেপি কর্মী সমর্থক তাদের ওপর চড়াও হন। লাঠি, বাঁশ, লোহার রড নিয়ে পিছন থেকে তাঁর ওপর হামলা করা হয়। লোহার রড দিয়ে জয়দেবের মাথায় প্রথমে আঘাত করতেই রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে গেলে, তাঁকে ঘিরে ধরে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। তাঁকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন অন্যান্য তৃণমূল কর্মীরাও।


এর পর রাতেই চার তৃণমূল কংগ্রেস কর্মীকে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আজ সকালে হাসপাতালেই মৃত্যু হয় জয়দেবের। হাসপাতাল সূত্রে জানা গেছে অতিরিক্ত রক্তক্ষরণের জেরেই তাঁর মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।বিরাট পুলিশ বাহিনী এলাকাতে , এখনো কেও গ্রেফতার হয়নি , তদন্ত চলছে বলে জানান জেলা পুলিশ করতি পক্ষ।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: