Big Story

রেল অবরোধে লক্ষ লক্ষ যাত্রীর ভোগান্তি : অশান্তি জারি কাঁকিনাড়া ভাটপাড়ায়,ফলে শিয়ালদহ শাখার মেন লাইন অবরোধ !

বুদ্ধিজীবীদের প্রসংশার ১৫ দিন পেরাল না আবারো অশান্ত কাঁকিনাড়া-ভাটপাড়া , কিন্তু কেন প্রশাসন পারছে না এই সন্ত্রাস আটকাতে। পাল্টা অভিযোগ উভয় পক্ষের নেতারাই সেই সব দুষ্কৃতীদের নিয়ে স্বমহিমায় হাজির থাকেন। তবে এই অশান্তি থামবে কি ভাবে !

বন্ধ শিয়ালদা মেন লাইনের ট্রেন চলাচল, কাঁকিনাড়ায় ফের রেল অবরোধ, ফের কাঁকিনাড়ায় বোমাবাজি হয় ,অশান্তি জারি কাঁকিনাড়া ভাটপাড়ায়। আর এই নিয়ে সকাল থেকে কাঁকিনাড়ায় রেল অবরোধ।বিক্ষোভকারীরা স্থানীয় বিবাদকে কেন্দ্র করে রেল অবরোধ করেছেন । ব্যস্ত সময়ে শিয়ালদা শাখার মেন লাইনে ট্রেন চলাচল বন্ধ। ভোগান্তিতে নিত্যযাত্রীরা।

রবিবার রাতে ফের কাঁকিনাড়ায় বোমাবাজি হয় , অশান্তি জারি কাঁকিনাড়া ভাটপাড়ায়।সোমবার সকাল থেকেই রেল অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয় বাসিন্দারা।শিয়ালদা মেন লাইনের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায় । রেল পুলিশের দেখা নেইএক ঘণ্টা হয়ে গেলে । বারাকপুর পুলিশ কমিশনারেটের কোন আধিকারিকেরও চোখে পড়েনি।

৫০ টি তাজা বোমা উদ্ধার করে পুলিস রবিবার কাঁকিনাড়া কাটাডাঙ্গা রেল কোয়ার্টার থেকে।রেল কোয়ার্টার এলাকায় পুলিশ তল্লাশি চালায় । সাধারণ মানুষ এই অবরোধ কে সমর্থন করছেন না , ওপর দিকে রেল চলাচল স্বাভাবিক না হওয়াতে বিক্ষোভ শুরু হয়েছে শিয়ালদহ স্টেশনে। আরো যদি দু ঘন্টা এই অবরোধ থাকে তাহলে বিকল হয়ে যাবে পূর্ব রেলের সব শাখা। প্রশাসন নির্বিকার রাজ্য ও কেন্দ্রের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Back to top button
%d bloggers like this: