Entertainment

রোজা রাখলেন শাসকদলের সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান

রোজা রেখে সারাদিন উপোস করেন। সন্ধেয় তাঁকে দেখা যায় মায়ের সঙ্গে ইফতারে যোগ দিতে।

প্রেরনা দত্তঃ শুক্রবারেই দেখা গিয়েছে রমজানের চাঁদ। শনিবার থেকে আরবি ক্যালেন্ডার মতে শুরু হয়েছে রমজানের উপবাস। একমাস চলবে প্রার্থনা আর উপোস। সকলের ভালো হোক এমন বার্তা নিয়েই নিয়ম মেনে রোজা রাখছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।

রোজা রেখে সারাদিন উপোস করেন। সন্ধেয় তাঁকে দেখা যায় মায়ের সঙ্গে ইফতারে যোগ দিতে। সামনে সাজানো রকমারি জিভে জল আনা খাবার, ফল। সেশ্যালে এই ছবি পোস্ট করতেই নুসরতকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। তবে কিছু নেট নাগরিকের প্রশ্ন, আদতে তিনি কোন ধর্মের! এর আগে মুসলিম হয়ে হিন্দুকে বিয়ে করে হিন্দু নারীর সাজপোশাক পরার জন্য প্রচণ্ড ট্রোলড হয়েছিলেন সাংসদ। যদিও অভিনেত্রীর বরাবরের যুক্তি, তিনি সর্বধর্মসমন্বয়ে বিশ্বাসী। সেই বিশ্বাসেই তিনি বিজয়া দশমীতে সিঁদুর খেলেছেন, রথে ইস্কনের সঙ্গে ঝাঁটা দিয়ে রাস্তা পরিষ্কার করেছেন। একই বিশ্বাস নিয়ে রোজাও রাখছেন রমজানে।

ঈদ, বড়দিন, দিওয়ালি সবেতেই তিনি পাশে দাঁড়ান দুঃস্থদের। সকলের মুখে হাসি ফোটাতে তিনি সবসময় চেষ্টা করেন। ধর্মের রক্তচক্ষুকে তিনি ভয় পান না।রমজানের শুরুতেই সাংসদ ‘মসজিদে নয়, বাড়িতে নমাজ পড়ুন’….রাজ্যবাসীকে এই আন্তরিক অনুরোধ জানিয়েছেন। করোনা রোধে সারা বিশ্বে লকডাউন। বিশেষ উৎসব, পার্বণেও মন্দির-মসজিদ যাওয়ার অনুমতি দিচ্ছে না প্রশাসন। কারণ, যেকোনও জমায়েত সংক্রমণ ছড়িয়ে দেওয়ার পক্ষে যথেষ্ট। তাই তাঁর অনুরাগী এবং সমস্ত মুসলিম সম্প্রদায়ের প্রতি নুসরতের ভিডিও বার্তা, অনুষ্ঠান, উৎসব পালন করুন নিজের বাড়িতে থেকে।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Back to top button
%d bloggers like this: