West Bengal

লকডাউনে অবলা জীবগুলোর পাশে দাঁড়ালো, মালদা এনিম্যাল কেয়ার ইউনিট

যাতে অনাহারে কেউ না থাকে, তাই মালদা এনিম্যাল কেয়ার ইউনিটকে সাহায্যের হাত বাড়িয়ে দিল মালদা থানার আই সি শান্তিনাথ পাঁজা

@ দেবশ্রী : চলছে তৃতীয় দফার লকডাউন। এর জেরে কিন্তু বেশি সমস্যায় পড়ছেন গরিব মানুষেরা। তাঁদের নেই কোনো কাজ এখন। আয়ের পথ রয়েছে বন্ধ। ঠিক মতো জুটছে না খাবার। তাই এমন কঠিন পরিস্থিতিতে, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থা, রাজনৈতিক দল মানুষের জন্য খাবারের ব্যবস্থা করে চলেছে। কিন্তু এই পরিস্থিতিতে বাজারগুলিতে দোকান বন্ধ থাকায় অবলা জীবগুলোও খাবারের সমস্যায় পরেছে। এই পরিস্থিতিতে প্ৰতিটা দিন একই ভাবে শহরের বিভিন্ন প্রান্তে রান্না করে খাবার পৌঁছে দিচ্ছে মালদা এনিম্যাল কেয়ার ইউনিটের সদস্যরা।

মালদা এনিম্যাল কেয়ার ইউনিট দিনরাত অবলা জীবগুলোর জন্য সেবা করে চলেছে। আর এমন পরিস্থিতিতে মালদা এনিম্যাল কেয়ার ইউনিটের পাশে দাঁড়ালেন মালদা থানার আই সি শান্তিনাথ পাঁজা। তিনি মালদা এনিম্যাল কেয়ার ইউনিটের সদস্যদের পাশে দাঁড়িয়ে প্রতিদিন খাবার তুলে দিচ্ছেন রাস্তার অবলা জীব গুলিকে যাতে কোনো অবলা না খেয়ে দিন না কাটায়।

এই বিষয়ে মালদা এনিম্যাল কেয়ার ইউনিটের প্রেসিডেন্ট জানান, “পুরাতন মালদার থানার আই সি স্যার সহ সকল পুলিশ কর্মীরা তাঁদের সহযোগিতার হাত বাড়িয়ে এগিয়ে এসেছেন। আমরা গত রবিবার রাতে পুরাতন মালদার বিভিন্ন জায়গায় অবলা জীবগুলোকে খাবার দিয়েছি। এই লক ডাউনের প্রতিটা দিন একই ভাবে খাবার তুলে দিচ্ছি অবলাদের মধ্যে, যতদিন লকডাউন চলবে, ততদিন আমাদের এই সেবা চলিয়ে যাবো। এটিকে মুখে অন্ন তুলে দেব আমরা”

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: