Nation

লকডাউনে, করোনা আতঙ্কের মাঝেই গণপিটুনিতে মারা যান ৩ জন !

সন্দেহের্ বসেই তিন ব্যক্তিকে মেরে ফেলেন গ্রামবাসীরা, পুলিশের উপর ও তাঁদের গাড়িতেও চালায় হামলা।

@ দেবশ্রী : করোনার ভয়ে আজ সবাই ত্রস্ত। সারা দেশ জুড়ে চলছে লকডাউন, এর সাথে মোকাবিলা করার জন্য। আর সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে মহারাষ্ট্র। তবে এমন কঠিন পরিস্থিতিতেও গণপিটুনির মতো ঘটনা ঘটেছে মহারাষ্ট্রে। ঘটনায় মৃত্যু হয়েছে তিন ব্যক্তির। শুধু তাই নয়, মারধর খায় পুলিশও। জানা যাচ্ছে, ডাকাত সন্দেহে ওই তিন ব্যক্তিকে বেধড়ক মারধর করেছেন গ্রামবাসীরা। এই ঘটনায় ইতিমধ্যেই ১০০ জনকে আটক করেছে পুলিশ। তবে শুধু মারধর করেই ক্ষান্ত হননি গ্রামবাসীরা। পুলিশের দুটো গাড়ি সমেত মোট তিনটি গাড়িতেও ভাঙচুর করেন তাঁরা। শুক্রবারের এই ঘটনায় পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশবাহিনী।

জানা গিয়েছে, মৃত তিন ব্যক্তির নাম সুশীলগিরি মহারাজ, নীলেশ তেলগড়ে এবং চিকনে মহারাজ। সূত্রের খবর, নাসিক থেকে গাড়ি নিয়ে মুম্বইয়ের দিকে আসছিলেন এই তিন ব্যক্তি। আচমকাই তাঁদের উপর হামলা করেন গ্রামবাসীরা। ডাকাত সন্দেহে শুরু হয় বেদম মার। উদ্ধার করতে এসে গ্রামবাসীদের হাতে আক্রন্ত হন পুলিশকর্মীরাও। পাথর-লাঠি-বাঁশ সব নিয়ে শুরু হয়ে আক্রমণ। ঘটনায় গুরুতর জখম হয়েছেন চার পুলিশকর্মীও।

জানা গিয়েছে, ওই গাড়ির চালক কোনওভাবে পুলিশকে খবর দিতে পেরেছিলেন। কিন্তু তাতেও শেষরক্ষা হয়নি। গ্রামবাসীদের বেধড়ক মারে নিহত হয়েছেন ওই তিন ব্যক্তি। রক্তাক্ত অবস্থাতেই তাঁদের উদ্ধারে করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায় পুলিশ। সেখানেই তাঁদের মৃত বলে ঘোষণা করেন চিকিত্‍সকরা। সূত্রের খবর, প্রায় ২০০ জন লোক মিলে ঘিরে ধরেছিলেন এই তিনজনকে। তারপরেই ডাকাত সন্দেহে শুরু হয় মারধর। আপাতত ময়নাতদন্তের জন্য তিন ব্যক্তির দেহ পাঠানো হয়েছে। গোটা ঘটনাটি তদন্ত শুরু করেছে পুলিশ।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: