West Bengal

লকডাউনে ক্ষুধার্থ পেট কমাতেই মেয়েকে নলি কেটে খুন

প্রতক্ষ্য ভাবে না হলেও পরোক্ষ ভাবে কারণ করোনা

পল্লবী : করোনার জেরে চলতি লকডাউনে আত্মহত্যা, অশান্তি , বধূ নির্যাতন ,ধর্ষণ, খুন এসবের খবর উঠে এসেছে বহু মাত্রায়। আর এবারো মেয়ে কে খুন করলেন বাবা। কারণ কি ? লকডাউনে কাজ নেই, নেই টাকা কড়ি ও এদিকে পেট ভর্তি খিদে হা হয়ে আছে। তাই ক্রমে অবসাদ দানা বাঁধছিল গোঙ্গলুর আদিবাসী এলাকার ৩৫ বছরের রামভাত জীবনের মনে। তাই নিয়েই এদিন ঝগড়া চরমে ওঠে স্ত্রীয়ের সঙ্গে। শেষ পর্যন্ত রাগের মাথায় মেয়ের গলার নলি কেটে খুন করে বাবা।

এলাকার পুলিশ ইনস্পেক্টর বি শ্রীনিবাস জানিয়েছেন, ‘‌লকডাউনের পর থেকে কাজ করতে পারেনি জীবন। ফলে চরম আর্থিক কষ্টে ভুগছিল সে। পেটে খাবার দেওয়ার মতো আর্থিক সঙ্গতি ছিল না তার। এই পরিস্থিতিতেই শুক্রবার বাড়িতে স্ত্রীয়ের সঙ্গে বিবাদ চরম ওঠে। অনেক রাত পর্যন্ত অশান্তি চলছিল। এরপর মাঝরাতে ঘুমন্ত সন্তানকে খুন করে বাবা। তারপর নিজেই চিত্‍কার বলতে থাকে, তার মেয়েকে কারা যেন খুন করে গিয়েছে।

শুক্রবার সকালে স্ত্রী রেণুকা পুলিশের কাছে অভিযোগ দায়ের করে বলেন তার স্বামীই এই খুন করেছেন। তারপর জীবনকে গ্রেপ্তার করে পুলিশ। পুলিশের জিজ্ঞাসাবাদের সামনে ভেঙে পড়ে জীবন। জানায়, সে খুন করেছে সন্তানকে। খুনের অভিযোগ দায়ের করে জীবনকে আদালতে পেশ করেছে পুলিশ। আপাতত দু’‌সপ্তাকে বিচারবিভাগীয় তদন্তে রয়েছে খুনি জীবন। করোনা তো প্রাণ কারছেই তাতে কি খ্যান্ত হচ্ছে পৌশাচিক এই সমাজ। প্রতিদিন করোনায় মৃত্যুর সাথে সাথে মারা যাচ্ছে আরো অনেক মানুষ অবশ্য প্রতক্ষ্য ভাবে না হলেও পরোক্ষ ভাবে কারণ করোনা ই।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: